ধানমন্ডি ক্লাবের বার সিলগালা

স্টাফ করেসপন্ডেন্ট
২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার
প্রকাশিত: ১১:৫৮

ধানমন্ডি ক্লাবের বার সিলগালা

আগামী ২৪ ঘণ্টার জন্য মেট্রোপ্লাজার ধানমন্ডি ক্লাবের বার সিলগালা করেছে র‌্যাব-২। ক্লাবে অভিযান পরিচালনা করলেও শুক্রবার বারটি বন্ধ ছিল।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে ধানমন্ডি ক্লাবের বারটি সিলগালা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন র‍্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম চৌধুরী। 

অভিযান শেষে সংবাদ সম্মেলনে র‍্যাব-২ এর পুলিশ সুপার (এসপি) মো. শাহবুদ্দীন বলেন, রাজধানীতে ক্লাবের অন্তরালে মাদক, ক্যাসিনো ও জুয়ার বিরুদ্ধে চলা অভিযানের অংশ হিসেবে ধানমন্ডি ক্লাবে অভিযান পরিচালনা করা হয়। সাপ্তাহিক ছুটি থাকায় ক্লাবে দু-একজন স্টাফ ছাড়া কেউ ছিল না।

তিনি আরো বলেন, এই ক্লাবের একটি বার রয়েছে। কিন্তু ক্লাবটি বন্ধ থাকায় রেজিস্ট্রারের সঙ্গে বারের অনুমোদন অনুযায়ী লিকারের স্টক মেলাতে পারিনি। তাই র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম চৌধুরী ক্লাবটির বার ২৪ ঘণ্টার জন্য সিলগালা করে দিয়েছেন। আগামী ২৪ ঘণ্টার মধ্যে ক্লাবের লোকজনের কাছ থেকে স্টকের হিসেব নেব। রেজিস্ট্রার অনুযায়ী লিকারের স্টকের অসঙ্গতি থাকলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া বারের লিকারের গোডাউন বন্ধ থাকায় আমরা ভেতরে যেতে পারিনি।

ক্লাবে জুয়া খেলার সরঞ্জাম পাওয়া গেছে। এ বিষয়ে ধানমন্ডি ক্লাবের কর্তৃপক্ষকে সতর্ক করে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

এর আগে, সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কলাবাগান ক্রীড়া চক্রের অফিস থেকে অবৈধ অস্ত্র, গুলি, ক্যাসিনোর সরঞ্জামসহ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‍্যাব-২। এ সময় ক্লাবের সভাপতি ও কৃষক লীগ নেতা শফিকুল আলম ফিরোজসহ পাঁচ জনকে গ্রেফতার করে র‍্যাব।

ব্রেকিংনিউজ/টিটি/এমজি