মদিনায় শিশু হত্যার নিন্দা জানিয়ে ঢাকায় মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট
১১ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার
প্রকাশিত: ১২:২৩ আপডেট: ১২:২৩

মদিনায় শিশু হত্যার নিন্দা জানিয়ে ঢাকায় মানববন্ধন

পবিত্র মদীনা মনোয়ারায় মা পবিত্র দুরুদ শরীফ পড়ায় শিশু সন্তানকে সালা‌ফি ওয়াবী কর্তৃক হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছে বিশ্ব সুন্নি আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব।

সোমবার (১১ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে তারা এ মানববন্ধন করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, দুরুদ শরীফ পড়ার কারণে হত্যা স্বয়ং আল্লাহ তাআলা ও শানে রেসালাতের অবমাননা। সমগ্র মিল্লাত ও মানবতার বুকে চরম আঘাত। পবিত্র কুরআনুল কারীমের সুরা আহযাব ৫৬ আয়া‌তে বলা হয়েছে। আল্লাহ তাআলাসহ সকল ফেরেশতাগণ দুরুদ প‌ড়ে‌ছেন এবং সকলকে অন্তত আদবের সা‌থে পড়ার নির্দেশ দিয়েছেন। আর মা দরুদ শরীফ পড়ায় তার শিশু সন্তানকে গলাকেটে হত্যা করা হয়েছে। যা স্বয়ং আল্লাহ তাআলা সা‌থে কফু‌রি করা হয়েছে এবং রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাই সাল্লাম’র সা‌থে চরম ধৃষ্টতা, বেয়াদবি করা হয়েছে।

বক্তারা আরও বলেন, শিশু সন্তানকে হত্যা করে সত্য ও মানবতার প্রাণকেন্দ্র ঈমানী রাজধানী পবিত্র মদীনা মনোয়ারা এবং সমগ্র মুসলিম মিল্লাতের বুকে ছুরি হানা হয়েছে। এ সময় তারা ৬ বছরের শিশু সন্তানকে হত্যার জন্য হত্যাকারীর কঠোর শাস্তির দেয়ার দাবি জানান।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন আল্লামা শেখ রায়হান রাহবার, আল্লামা আবু আবরার চি‌স্তি, অ্যাডভোকেট মোকাররম হোসেন, অ্যাডভোকেট শারমিন সুলতানা, অ্যাডভোকেট তানিয়া তানজিম, অধ্যাপিকা এ‌মি নিশা প্রমুখ।

ব্রেকিংনিউজ/ এএইচএস/ এসএ 

bnbd-ads