সংবাদ শিরোনামঃ
bnbd-ads
bnbd-ads

বস্তি উচ্ছেদের গুজবে ভাষানটেকে সড়ক অবরোধ

স্টাফ করেসপন্ডেন্ট
১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০২:০৭ আপডেট: ০২:২০

বস্তি উচ্ছেদের গুজবে ভাষানটেকে সড়ক অবরোধ

রাজধানীর ভাষানটেক এলাকায় বস্তি উচ্ছেদের গুজব ছড়িয়ে পড়লে কয়েকটি বস্তির পাঁচ হাজার মানুষ সিআরপি-ধামালকোট সড়কে অবস্থান নেয়। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনা ঘটে। পরে পুলিশ তাদের আশ্বস্ত করলে সরে যায় বস্তিবাসী।

ডিএনসিসি গত কয়েক দিন ধরে মিরপুর-১ এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালনা করছে। গতকাল সোমবারও ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ারের নেতৃত্বে মিরপুর-১, শাহ আলী মাজার গেট ও সনি সিনেমা হল এলাকায় অভিযান পরিচালিত হয়। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) মিরপুর-১০ এলাকায় অভিযান শুরু হয়েছে দুপুর ১২ টায়।

ভাষানটেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বির আহমেদ জানান, মিরপুরে কয়েকদিন ধরে অভিযান চলছে। কে বা কারা গুজব ছড়িয়েছে যে আজ ভাষানটেকে বস্তি উচ্ছেদে অভিযান চলবে। ওই খবরে বস্তিবাসীর একাংশ সড়কে অবস্থান নেয়। বস্তি উচ্ছেদের অভিযান না থাকার বিষয়টি জানানোর পর সড়ক থেকে সরে যায় বস্তিবাসী।

জানা গেছে, গতকাল মিরপুরের অভিযানে ৩৫০টির অধিক অবৈধ স্থাপনা অপসারণ করে প্রায় ৪০ হাজার বর্গফুট জায়গা চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হয়।

ডিএনসিসির অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ও ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ার।

ব্রেকিংনিউজ/টিটি/এনকে

bnbd-ads
bnbd-ads