এমপির বিরুদ্ধে মিথ্যা স্ট্যাটাস দেয়ায় যুবক গ্রেফতার

মাজহারুল করিম অভি, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
২৭ আগস্ট ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০৭:০৩ আপডেট: ০৭:০৫

এমপির বিরুদ্ধে মিথ্যা স্ট্যাটাস দেয়ায় যুবক গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা ও মানহানিকর স্ট্যাটাস দেয়ার অভিযোগে সাফায়েতুল ইসলাম সানি (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ আগষ্ট) দুপুরে ঢাকার বংশাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সাফায়েতুল ইসলাম সানি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের উড়শিউড়া গ্রামের মরহুম নজরুল ইসলাম ওরফে নূরু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গত ২৬ জুন গ্রেপ্তারকৃত সাফায়েতুল ইসলাম সানি তার ফেসবুক আইডি থেকে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য এবং বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির
সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের বিরুদ্ধে মিথ্যা ও মানহানিকর স্ট্যাটাস দেয়। এ ঘটনায় জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক চৌধুরী মো. আফজাল হোসেন নিছার বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করলে পুলিশ মঙ্গলবার দুপুরে মামলার আসামি সাফায়েতুল ইসলাম সানিকে ঢাকার বংশাল এলাকা থেকে গ্রেফতার করে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আতিকুর রহমানে বলেন, ‘সামাজিক
যোগাযোগ মাধ্যমে কিংবা ইলেক্ট্রনিক্স ডিভাইসের মাধ্যমে যারা বিভিন্ন ধরনের সাইবার ক্রাইম করছে তাদের সকলকে আইনের আওতায় আনা হবে।’

ব্রেকিংনিউজ/জেআই