চাঁদপুরে বজ্রপাতে একই পরিবারের ৪ জন নিহত

জেলা প্রতিনিধি
৬ অক্টোবর ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৪:০৯ আপডেট: ০৪:১০

চাঁদপুরে বজ্রপাতে একই পরিবারের ৪ জন নিহত

চাঁদপুর শহরের বড় স্টেশন মোলহেডে একই পরিবারের চারজন বজ্রপাতে নিহত হয়েছেন। তারা কুমিল্লা থেকে বেড়াতে এসেছিলেন। রবিবার (৬ অক্টোবর) দুপুর আনুমানিক দেড়টার দিকে পর্যটন কেন্দ্র বড় স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অহিদা বেগম (৬৫), তার মেয়ে রেহানা বেগম (৩৫), নাতি সাব্বির (১৪) ও নাতনি সামিয়া (১০)।

অহিদা বেগমের বাড়ি কুমিল্লা জেলার চান্দিনা উপজেলায়। মেয়ে রেহানা বেগমের স্বামীর বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলার আন্দির পাড় এলাকায়।

নিহতের আরেক মেয়ে শাহিদা বেগম বলেন, তার মা ও বোনসহ চারজন দুপুরে ঘুরতে আসেন বড় স্টেশন মোলহেডে। হঠাৎ বৃষ্টির মধ্যে বজ্রপাতে তারা সবাই আহত হন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সবাইকে মৃত বলে ঘোষণা করেন।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো: মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি আমরা জেনেছি। পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। নিহত চারজনের লাশ বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে রয়েছে।

অপরদিকে ঘটনার সংবাদ পেয়ে চাঁদপুরের জেলা প্রশাসক মো: মাজেদুর রহমান খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। জেলা প্রশাসক বলেন, নিহতদের পরিবারকে প্রশাসনের পক্ষ থেকে ৩০ হাজার টাকা অনুদান দেয়া হয়েছে। ময়নাতদন্ত ছাড়াই লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালের আরএমও ডা: সুজাউদ্দৌলা রুবেল জানান, বজ্রপাতে আহতদের হাসপাতালে আনার পরই তাদের মৃত ঘোষণা করা হয়েছে।

ব্রেকিংনিউজ/এম