স্ত্রীকে হত্যা করে লাশ শ্বশুরবাড়িতে পাঠালেন স্বামী

জেলা প্রতিনিধি
৩০ অক্টোবর ২০১৯, বুধবার
প্রকাশিত: ০২:৩৭ আপডেট: ০২:৫৫

স্ত্রীকে হত্যা করে লাশ শ্বশুরবাড়িতে পাঠালেন স্বামী

স্ত্রীকে হত্যা করে লাশ অ্যাম্বুলেন্সে করে শ্বশুরবাড়িতে পাঠানোর অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। চট্টগ্রাম নগরীর হালিশহরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। পরে মঙ্গলবার (২৯ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়নের চুপাইর গ্রামের বাবার বাড়িতে ওই নারীর লাশ পৌঁছায়।

নিহত গৃহবধূর নাম মারজিয়া আক্তার লিপি (৩৪)। সে চুপাইর গ্রামের সরকার বাড়ির মৃত আবদুল আজিজের মেয়ে। সে স্বামীর সঙ্গে চট্টগ্রাম নগরীর হালিশহরে থাকতেন।

অভিযুক্ত স্বামী মোশারফ হোসেন সরকার একই গ্রামের হাসিমুদ্দিন সরকারের ছেলে। মোশারফ স্ত্রী ও তিন সন্তান নিয়ে চট্টগ্রাম নগরীর হালিশহরে ভাড়া বাসায় থাকতেন। তিনি সেখানে চট্টগ্রামে ঠিকাদারির কাজ করেন। এ ঘটনার পর থেকে মোশারফ পলাতক রয়েছেন।

লিপির স্বজনরা জানান, ২০ বছর আগে লিপির সঙ্গে বিয়ে হয় মোশারফের। তাদের মধ্যে অনেক দিন ধরেই দাম্পত্য কলহ চলে আসছিল। এর জেরেই মঙ্গলবার রাতে লিপিকে পিটিয়ে হত্যা করেন মোশারফ। পরে লিপির মরদেহ অ্যাম্বুলেন্সে করে বাবার বাড়িতে পাঠায় সে।

লিপির মা রহিমা বেগম বলেন, ‘চট্টগ্রাম থেকে লিপির প্রতিবেশীরা ফোন করে তাদের জানান, লিপিকে হত্যা করে তার স্বামী মোশারফ পালিয়ে গেছে।’

তিনি আর বলেন, বিয়ের এক বছর পর থেকেই মোশারফ যৌতুকের জন্য তার মেয়েকে মানসিক নির্যাতন করে আসছিল। এ ব্যাপারে কয়েকবার সে লিপিকে মারধর করে। একপর্যায়ে তিন বছর আগে সে পিটিয়ে লিপির বাম চোখ নষ্ট করে দেয়।

গাজীপুর কালিগঞ্জ থানার ওসি একেএম মিজানুর হক জানান, খবর পেয়ে বুধবার সকালে পুলিশ গিয়ে লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতারে পাঠায়।

তিনি আরও জানান, নিহতের পরিবারের অভিযোগ, লিপির স্বামী তাকে হত্যা করে লাশ বাড়িতে পাঠায়। হত্যার অভিযোগ সংক্রান্ত সকল তথ্য-উপাত্ত পাহাড়তলী থানায় পাঠানো হবে।

ব্রেকিংনিউজ/এম

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি