রাঙামাটিতে নতুন সড়ক আইনের প্রচারণায় পুলিশ

জেলা প্রতিনিধি
৩ নভেম্বর ২০১৯, রবিবার
প্রকাশিত: ০১:৫৪ আপডেট: ০১:৫৫

রাঙামাটিতে নতুন সড়ক আইনের প্রচারণায় পুলিশ

রাঙামাটিতে নতুন সড়ক পরিবহন আইন সম্পর্কে জনগণকে সচেতন করতে মাঠে নেমেছে পুলিশ। রবিবার (৩ নভেম্বর) সকালে রাঙামাটির বনরুপায় লিফলেট বিতরণের মাধ্যমে সড়ক আইন বিষয়ে জনগণকে সচেতন করতে প্রচারণা চালায় পুলিশ।

এই সচেতনতা কার্যক্রমের উদ্বোধন করেন রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুফি উল্লা। তিনি বলেন, আগামি শুক্রবার পর্যন্ত এই প্রচারণা কার্যক্রম চলবে, প্রয়োজনে সংশ্লিষ্টদের নিয়ে সভাও করা হবে। নতুন সড়ক ও পরিবহন আইনে যে বড় জরিমানার বিধান রাখা হয়েছে তা অনেকে জানে না। তাই  আমরা হঠ্যাৎ করে আইনের প্রয়োগ না করে, জনগণকে সচেতনতার মাধ্যমে আইন মানতে উৎসাহিত করতে প্রচারণা শুরু করেছি। তারপরও যারা আইন মানবেন না তাদের শাস্তির আওতায় আনা হবে।

এতে আরও উপস্থিত ছিলেন, সহকারি পুলিশ সুপার মো. আব্দুল আওয়াল চৌধুরী, ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মো. ইসমাইল, ট্রাফিক সার্জেন্টরা সহ সংশ্লিষ্ট পুলিশ সদস্যরা।

এ সময় মোটরসাইকেল আরোহি মো. সালাউদ্দিন বলেন, এই আইনকে আমরা স্বাগত জানাচ্ছি। ইতোমধ্যে অনেকে আইন সম্পর্কে জেনে সচেতন হয়েছেন। তবে এই সড়ক ও পরিবহন আইন সম্পর্কে আরো ব্যাপক প্রচারণার  প্রয়োজন আছে।

সিএনজি অটোরিক্সা চালক ইসমাইল জানান, নতুন পরিবহন আইনকে আমি স্বাগত জানাই। তবে ব্যাপক প্রচারণার মাধ্যমে সকলকে সচেতন করে তারপর এই আইন যেন প্রয়োগ করা হয়। 

জনগণকে নতুন সড়ক ও পরিবহন আইন সম্পর্কে জানাতে লিফলেটের পাশাপাশি শহরের বনরুপা মোড়ে ট্রাফিক বক্স থেকে নতুন আইন সম্পর্কে বিস্তারিত মাইকিংও করা হচ্ছে।

ব্রেকিংনিউজ/এম

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি