কার্ডিফেও জাগুক ওভালের ঢেউ, সবুজের বুকে লাল

স্পোর্টস ডেস্ক
৮ জুন ২০১৯, শনিবার
প্রকাশিত: ১০:২০ আপডেট: ১২:০৫

কার্ডিফেও জাগুক ওভালের ঢেউ, সবুজের বুকে লাল

বাংলাদেশের বিপক্ষে টান টান উত্তেজনার ম্যাচে জয় নিয়ে মাঠ ছাড়ার পর নিউলিজ্যান্ডের জয়ের নায়ক রস টেলর বলতে বাধ্যই হয়েছিলেন, ‘মনেই হয়নি ওভালে খেলছি। যেন মনে হচ্ছিল ঢাকার মিরপুর বা চট্টগ্রামে চলে এসেছি।’ একইসাথে বাংলাদেশের দর্শকদের ক্রিকেট প্রেমের প্রশংসাই করেছেন এই কিউই ব্যাটসম্যান।

শেষ দিকে ১২ বলে ১৭ রানের মহাগুরুত্বপূর্ণ ইনিংস খেলে দলের জয় নিশ্চিত করা কিউই অফস্পিন অলরাউন্ডার মিচেল সান্টনার বলেছিলেন, ‘বাংলাদেশের ফ্যান এখন সবখানে, তবে আজ মনে হয়েছে আমরা অ্যাওয়ে টিম। দেখুন তারা ক্রিকেট ভালোবাসে, খেলার সাথে যুক্ত হতে চায়, বিশেষ করে যখন ভালো অবস্থানে থাকে, চিৎকারটাও বেশি হয়। আর কানের কাছে এরকম চিৎকার চলতে থাকলে অবশ্যই খেলায় সেটার একটা প্রভাব পড়ে। আমার মনে হয়েছে আজ আমাদেরকে বাংলাদেশ ও তাদের দর্শক- দুটোর বিপক্ষেই খেলতে হয়েছে।’

টাইগার অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতের কণ্ঠেও একই কথা। নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ শেষে সৈকত বলেন, ‘আমরা শেষ দুটো ম্যাচ ওভালে না মনে হল যেন মিরপুরে খেলেছি। কিউইদের বিপক্ষে আমরা ভালোই খেলেছি। দিনশেষে জয়টা পাইনি। তবে দর্শকদের এরকম সমর্থন থাকলে, আশা করি এই বিশ্বকাপে আরও ভালো কিছু করবো।’

আজ কার্ডিফের সোফিয়া গার্ডেনে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে টিম বাংলাদেশ। ইংল্যান্ড স্বাগতিক হলেও আজও গ্যালারিতে লাল-সবুজের জোয়ার জাগবে এমনটিই ধারণা করা হচ্ছে। 

যদিও আজ ইংল্যান্ড স্বাগতিক তারপরও গ্যালারিতে বাংলাদেশের দর্শক প্রতিপক্ষের দর্শকের সংখ্যাকে ছাড়িয়ে যেতে পারে। ক্রিকেটপাগল প্রবাসীরা এমনটিই মনে করেন।

ছবিতে ওভালের গ্যালারিতে টাইগার সমর্থকদের উল্লাস

















ব্রেকিংনিউজ/এমআর