‘ফল ন্যায্য হয়নি’, এভাবে বিশ্বজাপ জয় মানতে পারছেন না মরগানও

স্পোর্টস ডেস্ক
২১ জুলাই ২০১৯, রবিবার
প্রকাশিত: ১২:০৫ আপডেট: ১২:০৮

‘ফল ন্যায্য হয়নি’, এভাবে বিশ্বজাপ জয় মানতে পারছেন না মরগানও

ফাইনালে টাই, সুপার ওভারেও টাই- এরপর চার-ছক্কার হিসাবে ইংল্যান্ড বিশ্বকাপ জয়ী। কিন্তু ঠিক এভাবে বিশ্বকাপটা জিততে চাননি ইংলিশ অধিনায়ক ইয়ুন মরগান। এমন বিশ্বজয় আনন্দের পরিবর্তে পীড়া দিচ্ছে তাকেও।  

আইসিসির বাউন্ডারি নিয়মে ইংল্যান্ড যখন বিশ্বচ্যাম্পিয়ন তখন এ নিয়ে বিশ্বজুড়ে বইছে সমালোচনার ঝড়। ফাইনালের ফলটা ন্যায্য হয়েছে, এমনটা মনে করছেন না খোদ ইংলিশ অধিনায়ক নিজেও। এমন ফল তাকেও ভোগাচ্ছে মর্মপীড়ায়।

ব্রিটিশ সংবাদমাধ্যম টাইমসকে মরগান বলেছেন, ‘ম্যাচে দু’দলের মধ্যে পার্থক্য ছিল না বললেই চলে। ফলাফলটা ন্যায্য হয়েছে বলে আমিও মনে করি না। অনেকের মতো আমিও মানতে পারছি না। কারণ, কেউ একবারও বলছে না যোগ্য দল হিসেবেই আমরা বিশ্বকাপ জিতেছে। এভাবে বিশ্বকাপ জিততে চাইনি।’

বাউন্ডারি হিসাবে ইংল্যান্ডের চ্যাম্পিয়ন হওয়া নিয়ে আইসিসির জোর সমালোচনা চলছে চারপাশে। যা বিশ্বকাপ জয়ী অধিনায়ককে ফেলেছে অস্বস্তিতে। 

মরগান বলেন, ‘গোটা ম্যাচটাই তো সামনে থেকে দেখেছি। মাঠেও ছিলাম। কিন্তু বিশ্বজয়ের পর কতটা আনন্দ করা উচিত জানি না। এটুকু বুঝতে পারছি হারের পর কষ্ট হয় ভীষণ। নিউজিল্যান্ড যেভাবে হেরেছে তা মেনে নেয়া যায় না। আমরা হয়তো যোগ্য দল হিসেবেই বিশ্বকাপ জিতেছি।’

ব্রেকিংনিউজ/এমআর