শাকিবের উদ্যোগে জাজের মামলার হুমকি!

বিনোদন ডেস্ক
৭ আগস্ট ২০১৯, বুধবার
প্রকাশিত: ০২:২৮ আপডেট: ০২:৪৫

শাকিবের উদ্যোগে জাজের মামলার হুমকি!

আসন্ন ঈদ থেকে দেশের বিভিন্ন অঞ্চলের দেড়শ প্রেক্ষাগৃহে নিজস্ব প্রজেক্টর ও সার্ভার বসানোর সিদ্ধান্ত নিয়েছে চিত্রনায়ক শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মস। ইতিমধ্যে দেশের ৫টি হলে তাদের আমদানি করা যন্ত্রের মাধ্যমে চলচ্চিত্র প্রদর্শন করা হয়েছে বলে জানালেন বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতি। 

মঙ্গলবার এ বিষয়ে ঢাকা রিপোটার্স ইউনিটে একটি সংবাদ সম্মেলন করেন। এ সময় প্রদর্শক সমিতির হয়ে মিয়া আলাউদ্দিন, সুদীপ্ত কুমার দাসসহ বেশ কয়েকজন সিনেমা হল মালিক উপস্থিত ছিলেন। 

সমিতির উপদেষ্টা সুদীপ্ত কুমার দাস বলেন, এ বিষয়ে চলচ্চিত্র প্রদর্শক সমিতির পক্ষ থেকে হল-মালিকদের কাছে আনুষ্ঠানিকভাবে চিঠি পাঠানো হবে।

সংবাদ সম্মেলনে এসকে ফিল্মসের কারিগরি কর্মকর্তা মহিউদ্দিন হাওলাদার জানান, ১৫ বছরকে লক্ষ্য ধরে যুক্তরাষ্ট্র থেকে এই প্রজেক্টর ও সার্ভার আনা হয়েছে। ইতোমধ্যে ৫টি প্রেক্ষাগৃহে তাদের প্রজেক্টর বসিয়ে ৩টি চলচ্চিত্র প্রদর্শিত হয়েছে।

শাকিব খানের প্রতিষ্ঠানের এস কে ফিল্মসের প্রতিনিধি মোহাম্মদ ইকবাল বলেন, ‘আমরা ইতিমধ্যে ৫টি হলে যন্ত্রগুলো সরবরাহ করছি। হলগুলো হচ্ছে ঢাকার এশিয়া, শাহীন, লক্ষ্মীপুরের হ্যাপি, মতলবের কাজলী, শরীয়তপুরের রুমা এবং গোপালগঞ্জের চিত্রবাণী। এগুলোসহ এবারের ঈদে সব মিলে ১৫০টি প্রেক্ষাগৃহে আমাদের প্রজেক্টর ও সার্ভার থাকবে।’

অন্যদিকে জাজ মাল্টিমিডিয়া দাবি করছে, ইতোমধ্যে সচল ও বিভিন্ন উৎসবে চালু রাখা প্রায় ৩১২টি প্রেক্ষাগৃহের সঙ্গে চুক্তিপত্র করে সার্ভার ও প্রজেক্টর বসিয়ে ব্যবসা পরিচালনা করছে তারা।

প্রযোজনা প্রতিষ্ঠানটির সিইও অলিমুল্লাহ খোকন বলেন, “চুক্তিপত্র ভেঙে জোরপূর্বক আমাদের প্রেক্ষাগৃহে প্রজেক্টর ও সার্ভার বসানো হলে মামলা করব।”

এই হুমকি সম্পর্কে শাকিবের প্রতিষ্ঠানের কর্মকর্তা মোহাম্মদ ইকবাল বলেন, “আইন আদালত কি শুধু তাদের একার আছে নাকি আমাদেরও তো আছে?”

ব্রেকিংনিউজ/অমৃ