হাসপাতাল থেকে ছাড়পত্র, বাসায় এসে ডেঙ্গু রোগীর মৃত্যু!

পাবনা প্রতিনিধি
৫ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৪:৪৩ আপডেট: ০৪:৪৮

হাসপাতাল থেকে ছাড়পত্র, বাসায় এসে ডেঙ্গু রোগীর মৃত্যু!

গায়ে জ্বর হলে পাবনা মেডিকেল হাসপাতালে ভর্তি হোন সাঁথিয়া উপজেলার বিপাশা (১১) নামের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী। সেখানে পরীক্ষা করে তার ডেঙ্গু ধরা পড়ে। ১০-১২ দিন চিকিৎসা শেষে ছাড়পত্র নিয়ে বাসায় ফিরে তার মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় উপজেলার গাঙ্গহাটি গ্রামে এ ঘটনা ঘটে। বিপাশা সাঁথিয়ার মিয়াপুর স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী এবং ওই এলাকার আনন্দ মোহনের মেয়ে। 

বিষয়টি নিশ্চিত করে বিপাশার দাদা নরেশ চন্দ্র জানান, গত ১২-১৩ দিন আগে বিপাশার গায়ে জ্বর হলে পাবনা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা করে তার ডেঙ্গু ধরা পড়ে। গত সোমবার বিকেলে জ্বর ভালো হলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ছাড়পত্র দেয়। বাড়ি আসার পর বুধবার রাতে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। পরে তাকে গাঙ্গহাটি কিডনি ফাউন্ডেশনে নিয়ে অক্সিজেন দিয়ে বাড়িতে আনা হয়। কিন্তু আজ সকাল সাড়ে ৯টায় বিপাশা মারা যায়।

এ বিষয়ে সাঁথিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফায়সাল রায়হান মৃতের বাড়ি পরিদর্শন করেন। তিনি জানান, বিপাশা ডেঙ্গুতে মারা গেছে কি না, তা বলতে পারছি না। কারণ, ডেঙ্গু ভালো হওয়ার পর হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেওয়া হয়েছে। তবে ময়নাতদন্ত করা হলে মৃত্যুর কারণটি জানা যেতে পারে।

ব্রেকিংনিউজ/ এসএ