সোনারগাঁয়ে গৃহকর্মীকে চারজন মিলে ধর্ষণের অভিযোগ : আটক ২

জেলা প্রতিনিধি
৩০ অক্টোবর ২০১৯, বুধবার
প্রকাশিত: ০১:০২ আপডেট: ০১:০৩

সোনারগাঁয়ে গৃহকর্মীকে চারজন মিলে ধর্ষণের অভিযোগ : আটক ২

নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলায় এক গৃহকর্মীকে ফোনে বাসায় ডেকে এনে চার যুবক মিলে গণধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। সোমবার (২৮ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার জামপুর ইউনিয়নের বাগবাড়িয়া গ্রামের হাবিবুরের বাসায় এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় মঙ্গলবার (২৯ অক্টোবর) রাতে ওই গৃহকর্মী বাদি হয়ে সোনারগাঁ থানায় হাবিবুরসহ ৪ জনকে আসামি করে মামলা করেন। পরে পুলিশ ওই ঘটনায় অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেফতার করেছে।

আসামিরা হলেন সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বাগবাড়িয়া গ্রামের মৃত সোবহান মিয়ার ছেলে হাবিবুর, তার বাসায় ওই ধর্ষণের ঘটনা ঘটে। একই এলাকার আজিজুল মিয়ার ছেলে স্বপন (৩০, নওগাঁ জেলার শিকারপুর গ্রামের মোতাহার প্রামাণিকের ছেলে শাহিনুর ইসলাম ও অজ্ঞাতনামা আরেকজন। পরে পুলিশ অভিযান চালিয়ে তাদের মধ্যে আসামি হাবিবুর ও শাহিনুর ইসলামকে গ্রেফতার করেছে। 

নির্যাতিত গৃহকর্মী জানান, তিনি দীর্ঘদিন হাবিবুরের বাসায় ভাড়া থেকে বিভিন্ন লোকের বাসায় গৃহস্থালীর কাজ করতেন। বর্তমানে তিনি রুপগঞ্জের ভুলতায় থাকেন। হাবিবুরের বাসায় থাকার সময় তার সঙ্গে হাবিবের কিছু আর্থিক লেনদেন হয়। এ বিষয়ে কথা বলার জন্য হাবিবুর সোমবার (২৮ অক্টোবর) রাতে তার সহযোগী স্বপন ও শাহিনুরকে দিয়ে তাকে ফোন করে বাসায় আসতে বলে। পরে ওই গৃহকর্মী তার বাসায় আসলে চারজন মিলে তাকে গণধর্ষণ করে। একপর্যায়ে সে অচেতন হয়ে পড়লে তাকে ফেলে পালিয়ে যায় ধর্ষকরা।

ধর্ষণের ঘটনায় মঙ্গলবার (২৯ অক্টোবর) রাতে ওই গৃহকর্মী বাদি হয়ে সোনারগাঁ থানায় হাবিবুরসহ ৪ জনকে আসামি করে মামলা করেন। 

পরে ওই রাতেই উপজেলার তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ অভিযান চালিয়ে জামপুর ইউনিয়নের বাগবাড়িয়া গ্রামের মৃত সোবহান মিয়ার ছেলে হাবিবুর ও নওগাঁ জেলার শিকারপুর গ্রামের মোতাহার প্রামাণিকের ছেলে শাহিনুর ইসলামকে গ্রেফতার করেন।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, গ্রেফতার দুই ধর্ষকের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে। অভিযুক্ত অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ব্রেকিংনিউজ/এম

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি