মাদারীপুরে ঘুরতে গিয়ে নিহত স্কুল ছাত্র : আটক ৬

জেলা প্রতিনিধি
৩০ অক্টোবর ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৪:০৪ আপডেট: ০৪:৩১

মাদারীপুরে ঘুরতে গিয়ে নিহত স্কুল ছাত্র : আটক ৬

মাদারীপুর শহরে সোহান শেখ (১৪) নামের এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। সে বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে আর ফিরেনি। পরে ফিরেছে লাশ হয়ে। মঙ্গলবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে তার লাশ শহরের ভুইয়াবাড়ি মোড় এলাকার একটি ভবন থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৬ জনকে আটক করেছে পুলিশ।

নিহত সোহান সেখ হাবিবুর রহমান সেখের ছেলে এবং স্থানীয় ইউনাইটেড সরকারি ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র। হাবিবুর রহমান মাদারীপুর শহরের জেলা পরিষদ সংলগ্ন ভুইয়াবাড়ি মোড় এলাকার এনায়েত হোসেন নান্নুর বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকেন। তিনি স্থানীয় স্টার ক্যাবল নেটওয়ার্কে অপারেটর হিসেবে কাজ করেন।

পুলিশ ও সোহানের স্বজনরা জানায়, মঙ্গলবার বিকেলে সোহান বন্ধুদের সাথে ঘুরতে বের হয়ে আর বাড়িতে আসেনি। পরে পরিবারের লোকজন তার নাম্বারে কল দিয়ে তাকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। এরই একপর্যায়ে বাসার পাশের একটি তিনতলা ভবনের নিচ তলায় সোহানকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান তারা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় তার শরীরে আঘাতের চিহ্ন ছিল।

সোহানের বাবা হাবিবুর জানান, কেউ তার ছেলেকে হত্যা করে ওই জায়গায় ফেলে রেখে গেছে। তবে কে বা কারা তাকে হত্যা করেছে সে ব্যাপারে তিনি কিছু জানাতে পারেননি।

মাদারীপুর সদর থানার ওসি সওগাতুল আলম জানান, ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে।

ব্রেকিংনিউজ/এম

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি