আসল ওসির কাছে ফোন করে নকল ওসির চাঁদা দাবি

জেলা প্রতিনিধি
৫ নভেম্বর ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০১:০৯ আপডেট: ০১:১০

আসল ওসির কাছে ফোন করে নকল ওসির চাঁদা দাবি

টাঙ্গাইলের মির্জাপুর থানার ওসি (তদন্ত) মো. মোশারফ হোসেনের নাম ব্যবহার করে বিভিন্ন লোকজনকে ফোন করে চাঁদা দাবি করছে একটি চক্র। মোশারফ হোসেন বলেন, “আমার নাম ব্যবহার করে একটি চক্র বিভিন্ন লোকজনকে ফোন করে চাঁদা দাবি করছে।’ এমনকি আমাকে ফোন দিয়ে বলে যে, ‘আমি মির্জাপুর থানার ওসি মোশারফ হোসেন বলছি। তোমার নামে অভিযোগ রয়েছে। মামলা থেকে বাঁচতে চাইলে এখনই টাকা পাঠাও।” তিনি জানান, ওই চক্রটি যে নাম্বার থেকে ফোন করে এই অপকর্ম করছে, প্রযুক্তির সাহায্যে সেগুলো শনাক্ত ও তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মির্জাপুর থানা সূত্রে জানা যায়, এ চক্রের প্রতারণার শিকার হয়েছেন মির্জাপুর থানার ওসি (তদন্ত) মো. মোশারফ হোসেন, বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জল, লতিফপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. জাকির হোসেন, তরফপুর এলাকার বাসিন্দা মো. নাছির উদ্দিনসহ আরও অনেকে।

ওসি (তদন্ত) মো. মোশারফ হোসেন, খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জল ও মো. নাছির উদ্দিন অভিযোগ করে বলেন, সোমবার (৪ নভেম্বর) বিকেলের পর থেকে ওই চক্র ০১৭৫৫-২৯৬৭৩৯ এই নাম্বার থেকে তাদেরকে ফোন করে বলে, আমি মির্জাপুর থানার ওসি (তদন্ত) মোশারফ হোসেন বলছি। তোমাদের নামে গুরুতর অভিযোগ রয়েছে। অভিযোগ থেকে বাঁচতে চাইলে এসপি ও ডিআইজিকে ম্যানেজ করতে হবে। তাদেরকে ১০ মিনিটের মধ্যে টাকা পাঠাতে হবে। পারসোনাল রকেট নাম্বার দিলাম। তোমরা এখনই এক লাখ টাকা করে পাঠাও। আর এ ঘটনা কাউকে জানালে অবস্থা ভালো হবে না বলে তাদেরকে হুমকি দেয়া হয়।

এদিকে এরপর থেকে তাদের ওই নাম্বারে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও ফোন বন্ধ থাকায় তাদের সঙ্গে যোগাযোগ করা যায়নি। এছাড়াও খোঁজ জানা গেছে, ওই চক্রটি দীর্ঘদিন ধরে মির্জাপুরে বিভিন্নজনের কাছে এভাবে চাঁদা দাবি করে আসছে। এর আগেও তারা মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা, প্রকল্প বাস্তবায় কর্মকর্তা, স্থানীয় সংসদ সদস্যের একান্ত সহকারী, কয়েকজন শিক্ষক এবং ইউপি চেয়ারম্যানকে ফোন করে চাঁদা দাবি করে বলে অভিযোগ পাওয়া গেছে।

ব্রেকিংনিউজ/এম

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি