নরসিংদীতে ডিবি পরিচয়ে ৬ দোকানে ডাকাতি

জেলা প্রতিনিধি
৫ নভেম্বর ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০৩:১৩ আপডেট: ০৩:১৭

নরসিংদীতে ডিবি পরিচয়ে ৬ দোকানে ডাকাতি

নরসিংদীতে ডিবি পুলিশের পরিচয়ে ৫টি স্বর্ণ ও ১টি চালের আড়তে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় তারা আনুমানিক ৯০ ভরি স্বর্ণ ও ১৫ লাখ টাকা লুট করে নিয়ে যায়। ডাকাতিতে বাধা দেয়ায় তাদের হামলায় স্বর্ণের দোকানের দুই কর্মচারী আহত হয়েছেন। সোমবার (৪ নভেম্বর) রাতে পলাশ উপজেলার ঘোড়াশাল বাজারে এ ডাকাতির ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাত ১টার দিকে ঘোড়াশাল বাজারে আইন শৃঙ্খলা বাহিনীর (ডিবি পুলিশ) পরিচয়ে ৩টি স্পিডবোটে করে ২৫ থেকে ৩০ জনের ডাকাত দল হানা দেয়। এ সময় তারা বাজারের নাইট গার্ডসহ ১২ জন দোকানির হাত পা বেঁধে পাশের একটি দোকানে নিয়ে আটকে রাখে।

বাজারের ব্যবসায়ীরা জানান, ডাকাতদলের সদস্যরা মা শিল্পালয়, মল্লিক শিল্পালয়, মুসলিম জুয়েলার্স, জনতা গহণালয় ও প্রিয় জুলেলার্সসহ ৫টি স্বর্ণের দোকানে লুটপাট চালায়। একই সময় তারা পার্শবর্তী ফারুক এন্ড বাদার্স নামের একটি চালের আড়তে ভাংচুর ও লুটপাট করে। ডাকাত দলের সদস্যরা ডাকাতি শেষে স্পিডবোটে করে নদী পথে পালিয়ে যায়। এ সময় স্বর্ণের দোকানে থাকা দুই কর্মচারী তাদের হামলায় আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পর সকালে নরসিংদী পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান, পলাশ থানার ওসি শেখ নাসির উদ্দিন, ওসি (তদন্ত) মোঃ গোলাম মোস্তফা, জেলা ডিবি পুলিশ ও আইন শৃঙ্খলা বাহিনীর অন্যান্য বিভাগের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সময় নরসিংদী পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেন, ডাকাত দল নৌপথে স্পিডবোটে এসে নৈশ প্রহরীদের আটক করে ৫টি দোকানে ডাকাতি করে। এর মধ্যে ২টি দোকানে কর্মচারী ছিল। ৩টি স্বর্ণের দোকানের ভল্ট ভেঙ্গে ৮০ থেকে ৯০ ভরি স্বর্ণ, ২ শ’ থেকে সাড়ে ৩ শ’ ভরি রুপা ও আনুমানিক ১৫ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। ডাকাতির পর তারা আবার নদী পথে পালিয়ে যায়। 

প্রাথমিক ভাবে আমরা ধারণা করছি তারা সংঘবদ্ধ ডাকাত চক্র। এ ব্যাপারে কোন সন্দেহ নেই। এই এলাকায় এমন ঘটনা অতীতে ঘটে নাই। আশা করছি ডাকাত চক্রটিকে আমরা ধরতে সক্ষম হবো। ইতোমধ্যেই আমরা তাদেরকে ধরতে কাজে নেমেছি।

ব্রেকিংনিউজ/এম

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি