মাদারীপুরে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ: ইমাম আটক

জেলা প্রতিনিধি
৬ নভেম্বর ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৪:৫৩ আপডেট: ০৪:৫৫

মাদারীপুরে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ: ইমাম আটক

মাদারীপুর সদর উপজেলায় মসজিদে আরবি পড়ানোর পর নিজ কক্ষে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ওই মসজিদের ইমামের বিরুদ্ধে। এ ঘটনায় এলাকাবাসী মঙ্গলবার (৫ নভেম্বর) অভিযুক্ত ইমাম মেহেদী হাসান মোল্লাকে (৪০) আটক করে পুলিশে দেয়। উপজেলার পেয়ারপুর ইউনিয়নের কুমড়াখালি এলাকায় ঘটনাটি ঘটেছে।

আটক মেহেদী হাসান মোল্লা বাগেরহাটের শরনখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়নের রাজাপুর গ্রামের আব্দুল জব্বার মোল্লার ছেলে। সে ১২ বছর ধরে মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের কুমড়াখালি এলাকার জবান খাঁন জামে মসজিদের ইমাম হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের কুমড়াখালি এলাকার জবান খাঁন জামে মসজিদের ইমাম মেহেদী হাসান মোল্লা প্রতিদিন সকালে মসজিদে মক্তব পড়াতেন। ধর্ষণের শিকার মেয়েটি স্থানীয় একটি স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী এং সেও প্রতিদিন স্কুলে যাওযার আগে সেখানে পড়তো। গত ১২ অক্টোবর সকালে অন্যান্য শিশুদের সঙ্গে সে পড়তে যায়। পড়াশেষে সবাইকে ছুটি দিয়ে ওই মেয়েটিকে ইমামের রুম ঝাড়ু দেয়ার কথা বলে তার কক্ষে নিয়ে যায়।

এরপর সবাই চলে গেলে ইমাম তার কক্ষের দরজা বন্ধ করে মেয়েটিকে জোর করে ধর্ষণ করে। এ সময় মেয়েটি চিৎকার করলে তার মুখে কাপড় দিয়ে বন্ধ করে দেয় মেহেদী হাসান। পরবর্তীতে গত ১৫ অক্টোবর একই অযুহাতে মেয়েটিকে সে রেখে দেয় এবং ধর্ষণ করে। পরে এ ঘটনা কাউকে বললে তাকে মেরে ফেলার হুমকি দেয় ইমাম। মেয়েটি ভয়ে ঘটনাটি কাউকে না জানিয়ে চুপচাপ থাকে।

এদিকে মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে মেয়েটি স্কুলে গিয়ে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে শিক্ষকরা তার অভিভাবকদের খবর দেয়। পরে তারা গিয়ে মেয়েটিকে স্কুল থেকে বাড়ি নিয়ে আসে। পরিবারের লোকজন তার কাছে অসুস্থ্ হওয়ার কারণ জানতে চাইলে সে সন্ধ্যার দিকে তার নানির কাছে সবকিছু খুলে বলে।

এরপর ঘটনাটি এলাকায় জানাজানি হলে এলাকাবাসী ইমাম মেহেদী হাসানকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে মঙ্গলবার রাতেই মেয়ের বাবা বাদী হয়ে ইমামের বিরুদ্ধে মামলা করেন। বুধবার (৬ নভেম্বর) পুলিশ তাকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায়। একই সাথে মেয়েটিকে সাস্থ্য পরীক্ষার জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠায়। 

নির্যাতিতা মেয়ের বাবা বলেন, ‘এলাকাবাসী ধর্ষক মেহেদী হাসানকে আটক করে পুলিশে দিয়েছে। এ ঘটনায় মামলা করেছি এবং এর সুষ্ঠু বিচার চাই।’

চরমুগরিয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আবুল কালাম জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে এলাকাবাসীর খবর পেয়ে সেখান থেকে মেহেদী হাসান নামের একজনকে থানায় নিয়ে আসি।

মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শশাংক চন্দ্র ঘোষ জানানা, ধর্ষিত একটি মেয়েকে রাতে হাসপাতালে আনা হয়। স্বাস্থ্য পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করা হয়েছে। মেয়েটি এখনও হাসপাতালে রয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি সওগাতুল আলম জানান, এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে মামলা করেছেন। আসামিকে ওই মামলায় বুধবার আদালতে পাঠানো হয়েছে। নির্যাতিত মেয়েটিকে চিকিৎসার ও স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ব্রেকিংনিউজ/এম

 

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি