bnbd-ads
bnbd-ads

ঠাকুরগাঁও বিআরটিএ’তে দুদকের অভিযান; এক দালাল আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি
২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ১১:৪০

ঠাকুরগাঁও বিআরটিএ’তে দুদকের অভিযান; এক দালাল আটক

অনিয়ম দুর্নীতির নিউজ প্রকাশের পর ঠাকুরগাঁও বিআরটিএ’তে অভিযান চালিয়েছে দুদুক। মঙ্গলবার দুদক এ অভিযান চালিয়েছে। এসময় দালাল চক্রের একজনকে আটক করেছে দুদক। 

আটক ব্যক্তি হলেন শামসুর রহমান রুবেল। তিনি জেলা শহরের আশ্রমপাড়ায় থাকেন।

সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম ১৮৭৯ সালের টাউট আইনের ৬ নম্বর ধারা অনুযায়ী তাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।

মঙ্গলবার হঠাৎ দুদক দিনাজপুর সমন্বিত কার্যালয়ের উপপরিচালক আবু হেনা মো. আশিকুর রহমানের নেতৃত্বে দুদকের একটি দল ঠাকুরগাঁও বিআরটিএ’তে অভিযান চালায়। এসময় দুদকের সহকারী পরিচালক ওবায়দুর রহমান, উপ সহকারী পরিচালক মো. কামরুজ্জামান ও কর্মকর্তা শাহজাহান আলী অভিযানে অংশ নেন। 

এ বিষয়ে আবু হেনা মো. আশিকুর রহমান জানান, দুদক বেশ কয়েকটি যানবাহনের রেজিস্ট্রেশনের জন্য আবেদন ফাইলের নমুনা সংগ্রহ করেন ও আবেদনকারীদের সাথে যোগাযোগ করে দুর্নীতির প্রমাণ পান। এ বিষয়ে পরবর্তিতে ব্যবস্থা নেয়া হবে বলে নিশ্চিত করেন। 

উল্লেখ্য, বিআরটিএ ঠাকুরগাঁও ও পঞ্চগড় সার্কেলের সহকারী পরিচালক ফারুকের নেতৃত্বে ঘুষ বাণিজ্যের অভিযোগে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে দুদুক এ অভিযান পরিচালনা করে দুর্নীতির প্রমাণ পান।

ব্রেকিংনিউজ/এমজি