bnbd-ads
bnbd-ads

স্বর্ণের বার আত্মসাতের অভিযোগে তিন পুলিশ গ্রেফতার

যশোর প্রতিনিধি
২২ মে ২০১৯, বুধবার
প্রকাশিত: ১২:১৬

স্বর্ণের বার আত্মসাতের অভিযোগে তিন পুলিশ গ্রেফতার

স্বর্ণ চোরাকারবারীর কাছ থেকে আট পিস সোনার বার ছিনিয়ে নেয়ার অভিযোগে তিন পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে শার্শা থানায় ছিনতাইয়ের অভিযোগে মামলা হয়েছে।

আটককৃতরা হলেন, বাগআচঁড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই তবিবর রহমান (৩২), রঞ্জন কুমার মৈত্র (৩৭) এবং পুলিশ কনস্টেবেল (গাড়িচালক) তুষার সরকার (২৮)।

শার্শা থানার এসআই আবুল হাসান দায়ের করা এজাহারে উল্লেখ করেছেন, জামতলা এলাকায় ডিএসটি মাধ্যমিক বিদ্যালয়ের পাশে রেজাউল মাস্টারের বাড়ির পাশে পুলিশ পরিচয়ে ছিনতাই সংঘটিত হয়। এই বিষয়টি জানার পর পুলিশ অনুসন্ধান করে। 

পরে জানা যায়, ওই তিন পুলিশ সদস্য শার্শার মহিষাকুড়া গ্রামের আপদিনের ছেলে আক্তারুল (২৩) এবং আব্দুল মালেকের ছেলে সাজেদুরকে আটক করে। এবং তাদের কাছ থেকে আট পিস সোনার বার জব্দ করে তা গোপন করে। তারা বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের না জানিয়ে তা আত্মসাৎ করে। এবং দুই চোরাচালানীকে ছেড়ে দেয়। পরে রাত সাড়ে ১১টার দিকে ওই তিন পুলিশ সদস্যকে শার্শা থানায় ডেকে নেয়া হয়। তাদের জিজ্ঞাসাবাদ করা হলে একপর্যায়ে তারা স্বীকার করে এবং আত্মসাৎকৃত সোনার আটটি বার ফেরত দেন। এএসআই তবিবর রহমান তার পরিহিত প্যান্টের মধ্যে থেকে টেপ দিয়ে বিশেষ কায়দায় মোড়ানো সোনার বারগুলো বের করে দেন। ওই বার গুলোর ওজন ৮৫ ভরি ১১ আনা ১ রোতি ২ পয়েন্ট। যার বর্তমান মূল্য ৪০ লাখ ২৭ হাজার ৮০৭ টাকা।
 
শার্শা থানার এসআই আবুল হাসান জানিয়েছেন, মঙ্গলবার তিন পুলিশ সদস্যকে আদালতে পাঠানো হলে আদালত তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। 

এ দিকে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আব্দুর রহিম হাওলাদার জানিয়েছেন, ওই দুই চোরাচালানীর বিরুদ্ধেও শার্শা থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে।

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads
MA-in-English
bnbd-ads