ছুরিকাঘাতে শাশুড়িকে হত্যা করা সেই পুলিশ কনস্টেবল গ্রেফতার

জামান আখতার, চুয়াডাঙ্গা প্রতিনিধি
১২ জুন ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৯:১২ আপডেট: ০৯:১৪

ছুরিকাঘাতে শাশুড়িকে হত্যা করা সেই পুলিশ কনস্টেবল গ্রেফতার

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় শাশুড়িকে ছুরিকাঘাতে হত্যা করা পুলিশ কনস্টেবল জামাইকে ঘটনার চারদিন পর গ্রেফতার করেছে পুলিশ। 

বুধবার (১২ জুন) দুপুরে চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের ঘোড়ামারা ব্রিজের কাছ থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। 

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ মোহাম্মদ ফখরুল আলম খান জানান, গত ৭ জুন রাতে চুয়াডাঙ্গা সিআইডির কনস্টেবল অসীম কুমার ভট্টাচার্য আলমডাঙ্গা শহরের মাদরাসাপাড়ায় শ্বশুড় বাড়িতে গিয়ে স্ত্রী ফাল্গুনি অধিকারিকে মারপিট শুরু করে। এসময় শাশুড়ি শেফালি অধিকারি, শ্যালক আনন্দ অধিকারি ও শ্বশুর সদানন্দ অধিকারি ঠেকাতে এলে কনস্টেবল অসীম ছুরিকাঘাত করে শাশুড়ি শেফালি অধিকারিকে হত্যা করে। ঘাতক কনস্টেবলের ছুরিকাঘাতে আহত হয় স্ত্রী, শ্যালক ও শ্বশুর। 

ঘটনার পর থেকে ঘাতক অসীম কুমার ভট্টাচার্য পলাতক অবস্থায় ছিল। বুধবার দুপুরে অসীম কুমার ভট্টাচার্য একটি মোটরসাইকেলযোগে আলমডাঙ্গার দিক থেকে চুয়াডাঙ্গার দিকে আসছিল। এসময় রাস্তায় দায়িত্বরত ট্রাফিক পুলিশ তাকে থামায়। কনস্টেবল অসীমের মাথায় হেলমেট ছিল এবং মুখে একটি মুখোশ বাঁধা ছিল। ট্রাফিক পুলিশ অসীমের পরিচয় জানতে চাইলে সে মোটরসাইকেল থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় ট্রাফিক পুলিশ ধাওয়া করে তাকে আটক করে। পরে তাকে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের হাতে হস্তান্তর করে। 

আটকের পর সিআইডি কনস্টেবল অসীম পুলিশকে জানায় তার শ্বাসকষ্ট হচ্ছে। এ অবস্থায় পুলিশ তাকে বুধবার বিকেলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। 

ব্রেকিংনিউজ/জেআই