মাদারীপুরে নির্বাচন পরবর্তী সহিংসতায় ছাত্রলীগ কর্মী খুন

মো. আরিফুর রহমান, মাদারীপুর প্রতিনিধি
১৯ জুন ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৮:৪৮

মাদারীপুরে নির্বাচন পরবর্তী সহিংসতায় ছাত্রলীগ কর্মী খুন
ফাইল ছবি

মাদারীপুর সদর উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় এরশাদ নামে এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৮ জুন) মাদারীপুর সদর উপজেলা পরিষদের ভোটগ্রহণ করা হয়েছে। এই নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জেলা আওয়ামলী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে অংশগ্রহণ করেন। এছাড়াও বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করে জয়লাভ করেন সাবেক নৌমন্ত্রী শাজাহান খানের ছোট ভাই ওবায়দুর রহমান ওরফে কালু খান। 

দীর্ঘদিন থেকে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক বাহাউদ্দিন নাছিমের সাথে আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় সাংসদ ও সাবেক নৌমন্ত্রী শাজাহান খানে সাথে বিরোধ চলে আসছিলো। সদ্য সমাপ্ত উপজেলা নির্বাচনে বাহাউদ্দিন নাছিম সমর্থিত গ্রুপ থেকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হয় কাজল কৃষ্ণ দে। নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী কাজল কৃষ্ণ দের পক্ষে নির্বাচনী প্রচারণার কাজ করছিলো ছাত্রলীগ কর্মী এরশাদ। এর জের ধরেই বুধবার (১৯ জুন) দুপুরে শহরের সবুজবাগ এলাকায় দুর্বৃত্তরা এরশাদকে কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা তাকেউদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিতিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, ‘আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। দোষীদের খুঁজে বের করতে পুলিশ মাঠে নেমেছে।’

ব্রেকিংনিউজ/জেআই