বেনাপোলে পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত

মহসিন মিলন, বেনাপোল প্রতিনিধি
১৯ জুন ২০১৯, বুধবার
প্রকাশিত: ১০:৩৬

বেনাপোলে পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত
ফাইল ছবি

যশোরের বেনাপোলের আমড়াখালী এলাকায় বুধবার (১৯ জুন) দুপুরে গ্রীনলাইন পরিবহনের চাপায় শাহাদৎ হোসেন নেদু নামে এক ট্রান্সপোর্ট ব্যবসায়ী নেতা নিহত হয়েছেন। এর প্রতিবাদ বন্দর থেকে সব ধরনের মালামাল পরিবহন বন্ধ করে দিয়েছে ট্রান্সপোর্ট মালিক সমিতি।  

নিহত শাহাদত হোসেন নেদু বেনাপোলের নামাজ গ্রামের মৃত আঃ সাত্তারের ছেলে। 

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সালেহ মোহাম্মদ মাসুদ করিম জানান, বুধবার বেলা ১২ টার দিকে আমড়াখালী গোডাউন থেকে নিহত শাহাদৎ হোসেন নেদু বেনাপোলের দিকে আসছিলেন। এসময় গ্রীনলাইন পরিবহনের ঢাকাগামী (ঢাকা মেট্রো-ব- ১১-৩৪০৪) একটি এসি বাস চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি। 
স্থানীয়রা তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন। পুলিশ গ্রীন লাইন পরিবহনের বাসটি আটক করলেও পালিয়ে যায় ড্রাইভার ও হেলপার। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে। নিহতের লাশ বাড়ি আনার পর পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে বেনাপোল বন্দরের সামনে বুধবার সকালে  ট্রাকচাপায় আলী আকবর (৪২) নামে এক ভ্যানচালক মারা গেছেন। নিহত আলী আকবর বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া গ্রামের পুটে আহম্মদের ছেলে।

স্থানীয়রা জানায়,  ট্রাকটি মালামাল পরিবহনের জন্য বেনাপোল বন্দরে প্রবেশ কালে তিন নাম্বার গেটের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী একটি ভ্যানকে চাপা দেয়। পুলিশ ঘাতক ট্রাকটি জব্দ করলেও পালিয়ে যায় চালক।

ব্রেকিংনিউজ/জেআই