লালমনিরহাটে গুলিবিদ্ধ মাদক বিক্রেতা গ্রেফতার

নুরনবী সরকার, লালমনিরহাট প্রতিনিধি
১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৯:৩৪

লালমনিরহাটে গুলিবিদ্ধ মাদক বিক্রেতা গ্রেফতার

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ জয়নাল হক (৩৩) নামে এক মাদক বিক্রেতাকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১০ জুলাই) দিনগত মধ্যরাতে উপজেলার দলগ্রাম ইউনিয়নের শ্রীখাতা ভুট্টুরভাটা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ জয়নাল উপজেলা দলগ্রাম ইউনিয়নের পাটোয়াটারী গ্রামের মৃত ইউনুছ আলীর পূত্র।

কালীগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, ২টি মাদক মামলার আসামি জয়নালকে বুধবার বিকেলে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। রাতে জয়নালের দেয়া তথ্য মতে তাকে সঙ্গে নিয়ে শ্রীখাতা ভুট্টুরভাটা এলাকায় অভিযান চালানো হয়। এসময় তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালিয়ে জয়নালকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে পুলিশ আত্মরক্ষার্থে ২ রাউন্ড রাবার বুলেট ছুড়ে। এতে জয়নালের দুই পায়ে লেগে আহত হয়। পরে তাকে গ্রেফতার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করে।

এসময় ঘটনাস্থল থেকে ১০৫ পিস ইয়াবা ও কিছু দেশি অস্ত্র জব্দ করা হয়। মাদক বিক্রেতাদের হামলায় কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) তুষার, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোফাজল হোসেন ও কনস্টেবল সিপন আহত হয়ে চিকিৎসা নিয়েছেন। 

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি ও পুলিশের ওপর হামলার দায়ে কালীগঞ্জ থানায় জয়নালের বিরুদ্ধে আরও ২টি মামলা করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

ব্রেকিংনিউজ/জেআই