রায়পুরে গৃহবধূকে গলা কেটে হত্যার চেষ্টা!

মো. আবদুল কাদের, লক্ষ্মীপুর প্রতিনিধি
২১ জুলাই ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৭:০৫

রায়পুরে গৃহবধূকে গলা কেটে হত্যার চেষ্টা!

লক্ষ্মীপুরের রায়পুরে রুবিনা নামের এক গৃহবধূকে গলা কেটে হত্যার চেষ্টা চালিয়েছে দুবৃত্তরা। গৃহবধূ রুবিনা ৭ নং বামনী ইউনিয়নের সাইচা গ্রামের হেদায়েত উল্ল্যাহ্ মৌলভী বাড়ির ফল (আম) বিক্রেতা জাকির হোসেনের স্ত্রী।

জানা গেছে, শনিবার (২০ জুলাই) উপজেলার ৭নং বামনী ইউনিয়ন সাইচা গ্রামে দিনগত রাত ১১ টার দিকে রুবিনা (২৭) নামের এক গৃহবধূর গলা কেটে হত্যার চেষ্টা চালায় দুবৃত্তরা।

পরে গৃহবধূ রুবিনাকে প্রথমে রায়পুর সরকারি হাসপাতালে নিলে তার শারীরিক অবস্থা অবনতি দেখা দিলে কর্তব্যরত ডাক্তার ঢাকায় মেডিকেল হাসপাতালে রেপার করেন।

স্থানীয়রা জানান, রুবিনা তার দুই সন্তান নিয়ে তার বসতঘরে ঘুমিয়ে ছিলেন। আর এদিকে ব্যবসায়িক কাজে স্বামী বাইরে থাকার সুবাধে শনিবার দিনগত রাত ১১ টার দিকে দুবৃত্তরা রুবিনার ঘরের দরজা খুলে ঘরে প্রবেশ করে ধারালো কিছু দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা চালায়।

পরে তার আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে দুবৃত্তরা পালিয়ে যায়। এরপর গুরুতর জখমপ্রাপ্ত গৃহবধূ রুবিনাকে উদ্ধার করে হাসপাতালে নেয় স্থানীয়রা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ৭ নং বামনী ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন মুন্সি বলেছেন, ‘খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আহত গৃহবধূ রুবিনাকে হাসপাতালে পাঠাই। ঘটনাটি সত্যি দুঃখজনক।’

এ ঘটনায় রায়পুর থানার পুলিশের উপ-পরিদর্শক এসআই আরেফিন ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, দুবৃত্তরা রক্ষা পাবেনা। 

ব্রেকিংনিউজ/জেআই

bnbd-ads