রাজারহাটে চাচাতো বোনকে খুন, আটক ২

প্রহলাদ মন্ডল সৈকত, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি
২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০৭:৩৩

রাজারহাটে চাচাতো বোনকে খুন, আটক ২

কুড়িগ্রামের রাজারহাটে জমি-জমা সংক্রান্ত কোন্দলের জের ধরে চাচাতো বোনকে খুন করেছে চাচাতো ভাইয়েরা। এ ঘটনায় পুলিশ মহিলাসহ ২ জনকে আটক করেছে।

মঙ্গলবার (২০ আগস্ট)  রাজারহাট থানার অর্ধ কিলোমিটারের মধ্যে খুলিয়াতারী গ্রামে এ ঘটনা ঘটে। 

পুলিশ ও এলাকাবাসী জানান, রাজারহাট থানার অর্ধ কিলোমিটারের মধ্যে খুলিয়াতারী গ্রামের মৃত ফারসেদ আলীর পুত্র সাইফুল ইসলাম (৪৫) এর গংয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে তার চাচা ফরহাদ হোসেনের জমি সংক্রান্ত কোন্দল চলছিল। মঙ্গলবার দুপুরে জমির ভাগবাটোয়ারাকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে ঝগড়া বিবাদ বাধে। এক পর্যায়ে আশরাফুল(৪০), জিয়া (৩৫) ও সাইফুল ইসলাম(৪৫) ধারালো দেশীয় অস্ত্র নিয়ে এসে তার চাচা ফরহাদ হোসেন(৭০) ও চাচাতো বোন সাজিনা (৪৫)কে এলোপাতারি কোপ মারে। এতে দু’জনে গুরুতর আহত হলে এলাকাবাসীরা তাদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে তাদের অবস্থার অবননি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বিকেলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাজিনা আক্তার(৪৫) মারা যায়। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাইফুল ইসলামের স্ত্রী সুলতানা বেগম (৩৮) ও জিয়ার পুত্র সোহেল মিয়া (২০)কে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। 

এ ব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, অপর আসামিদের গ্রেফতারে পুলিশি তৎপরতা চলছে।

ব্রেকিংনিউজ/জেআই