ধুনটে ২ গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি
১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৪:১৮ আপডেট: ০৪:১৮

ধুনটে ২ গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বগুড়ার ধুনট উপজেলায় পৃথক স্থান থেকে দুই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে মৃতদেহ ২ টি ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

থানা সূত্রে জানা যায়, উপজেলার বেলকুচি গ্রামের নজরুল ইসলামের মেয়ে মিম খাতুনের (১৮) সাথে ৬ মাস আগে একই এলাকার বিশ্বহরিগাছা গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে সুমন খানের বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামীকে অপছন্দ করত মিম খাতুন। স্বামীর সাথে বনিবনা না হওয়ায় বৃহস্পতিবার স্বামীর ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে মিম। তবে ঘটনার সময় বাড়িতে কেউ ছিল না।   

অপরদিকে উপজেলার বড়চাপড়া গ্রামের সাইদার রহমানের মেয়ে ছাবিনা খাতুনের (১৮) সাথে ৮ মাস আগে প্রতিবেশী সাহার আলীর ছেলে সোহেল রানার বিয়ে হয়। বিয়ের পর দাম্পত্য কলহের কারণে বুধবার সন্ধ্যায় বাবার বাড়িতে শয়নকক্ষের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে ছাবিনা।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, এ ঘটনায় পৃথক ২টি অপমৃত্যু মামলা (ইউডি) রেকর্ড করা হয়েছে। মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

ব্রেকিংনিউজ/এম