নারায়ণগঞ্জে ছিনতাই চক্রের ১৪ সদস্য আটক

জেলা প্রতিনিধি
১২ অক্টোবর ২০১৯, শনিবার
প্রকাশিত: ০৮:১৯ আপডেট: ০৮:২০

নারায়ণগঞ্জে ছিনতাই চক্রের ১৪ সদস্য আটক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের হিরাঝিল ও বিহারী ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই চক্রের ১৪ সদস্যকে আটক করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১। এসময় তাদের কাছে থেকে ১২৫০টি বিভিন্ন ব্র‌ান্ডের মোবাইল ও নগদ ২২ হাজার ৬০০ টাকা উদ্ধার করা হয়।

গতকাল শুক্রবার (১১ অক্টোবর) রাতে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল ও বিহারী ক্যাম্প এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ব্যাক্তিরা হলো, মো. সাজ্জাদ হোসেন (২৪), মো. শাহজালাল হাওলাদার (৩২), মো. হৃদয় (২১), মো. ছাত্তার (৪৫), মো. মিলন হোসেন (৩৫), আবুল হোসেন (২৫), মো. মোস্তফা (৩১). মো. আলী আজগর (২১), মো.
রমজান সরদার (৩১), মো. নাসির উদ্দিন (৪৩), মো. দেলোয়ার হোসেন (৩৫), মো. মাহিম মিয়া (২৮), মো. হায়দার আলী (৪৫) ও মো. শাহজাহান (১৮)।

গ্রেফতারকৃতরা হলো, মো. সাজ্জাদ হোসেন (২৪), মো. শাহজালাল হাওলাদার (৩২), মো. হৃদয় (২১), মো. ছাত্তার (৪৫), মো. মিলন হোসেন (৩৫), আবুল হোসেন (২৫), মো. মোস্তফা (৩১), মো. আলী অজগর (২১), মো. রমজান সরদার (৩১), মো. নাসির উদ্দিন (৪৩), মো. দেলোয়ার হোসেন (৩৫), মো. মাহিম মিয়া (২৮), মো. হায়দার আলী (৪৫) ও মো. শাহজাহান (১৮)।

র‌্যাব জানায়, একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেড ও চিটাগাং রোড এবং আশপাশের বিভিন্ন এলাকায় গার্মেন্টস কর্মী ও সাধারণ যাত্রীর ছদ্মবেশে ছিনতাই করে আসছিল। ছিনতাই করা মালামাল সাজ্জাদের কাছে নিয়ে আসতো। সে ওই মালামাল হিরাঝিল এলাকায় বিক্রি করত। সাজ্জাদ এই চক্রের মূলহোত।

র‌্যাব আরও জানায়, তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ব্রেকিংনিউজ/এম