নারায়ণগঞ্জে ডাকাতি মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
২১ অক্টোবর ২০১৯, সোমবার
প্রকাশিত: ০২:৩০ আপডেট: ০২:৫২

নারায়ণগঞ্জে ডাকাতি মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

নারায়নগঞ্জের সোনগাঁও উপজেলার বারদি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান হাবুকে ডাকাতি মামলায় গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রবিবার (২০ অক্টোবর) দুপুরে তাকে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে থেকে ওয়ারেন্ট দেখিয়ে গ্রেফতার করা হয়। তাকে সোমবার সকালে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার হাবিবুর উপজেলার বারদি ইউনিয়নের মান্দারপাড়া গ্রামের ওয়াদুদ বেপারীর ছেলে ও বারদি ইউনিয়ন পরিষদের সদস্য। তার বিরুদ্ধে ডাকাতিসহ চারটি মামলার ওয়ারেন্ট রয়েছে। 

এলাকাবাসী অভিযোগ করে বলেন, গ্রেফতার হাবু এলাকায় গত ২০ বছর ধরে ডাকাতি করে আসছে। তার অত্যাচারে বারদি ইউনিয়নের পাইকপাড়া, গোয়ালপাড়া, মান্দারপাড়াসহ বিভিন্ন গ্রামের লোকজন অতিষ্ঠ। তার বাড়িতে বিপুল পরিমাণ অস্ত্র রয়েছে। সে ইউনিয়নের সদস্য হয়েছে অস্ত্রের জোরে। তার বড় ভাই নুরা ডাকাতও ওয়ারেন্টভুক্ত আসামি। নুরা ডাকাত এলাকা ছেড়ে আত্মগোপনে আছে।

সোনারগাঁও থানার এসআই মো. আমিনুর ইসলাম জানান, উপজেলার বারদি ইউনিয়ন পরিষদের সদস্য হাবিবুরের বিরুদ্ধে সোনারগাঁও থানায় ডাকাতিসহ ৪টি মামলার ওয়ারেন্ট রয়েছে। তাকে ওই ওয়ারেন্টে গ্রেফতার করা হয়।

সোনারগাঁও থানার ওসি মো. মনিরুজ্জামান মনির জানান, গ্রেফতার হাবিবুর রহমানের বিরুদ্ধে থানায় একাধিক ওয়ারেন্ট আছে। তাকে সোমবার নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, বারদি ইউনিয়ন পরিষদের চেয়াম্যান জহিরুল হক চিকিৎসার জন্য দেশের বাহিরে যাওয়ায় পরিষদের সদস্য হাবিবুর রহমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান হন।

ব্রেকিংনিউজ/এম

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি