ঠাকুরগাঁওয়ের ভূল্লীকে থানা হিসেবে অনুমোদন দেওয়ায় আনন্দ মিছিল

জেলা প্রতিনিধি
২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০৮:০৪

ঠাকুরগাঁওয়ের ভূল্লীকে থানা হিসেবে অনুমোদন দেওয়ায় আনন্দ মিছিল

ঠাকুরগাঁওয়ের ভূল্লী সহ ৭টি নতুন থানা ও একটি পৌরসভা গঠনের প্রস্তাব অনুমোদন দিয়েছে প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটি-নিকার। গতকাল সোমবার (২১ অক্টোবর) প্রধামন্ত্রীর কার্যালয়ে মন্ত্রীসভার নিয়মিত বৈঠকে এই অনুমোদন দেয়া হয়। বৈঠকে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিকে ঠাকুরগাঁওয়ের ভূল্লীকে থানা হিসেবে অনুমোদন দেওয়ায় ভূল্লীর সর্বস্তরের জনগণ মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে এক বিশাল আনন্দ মিছিল বের করে। মিছিলটি ভূল্লীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ভূল্লী বাজারে এক সংক্ষিপ্ত সভায় মিলিত হয়।

এসময় জেলা আ’লীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, দপ্তর সম্পাদক জুলফিকার আলী ভূট্টো, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আ. রশিদ সহ বালিয়া, দেবীপুর, আউলিয়াপুর, বড়গাঁ ও শুখানপুকুরী ইউনিয়নের চেয়ারম্যাগণ উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত জনতা আনন্দে একে অপরকে মিষ্টি খাইয়ে দেন এবং রং খেলায় মেতে উঠেন।

পরে ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান (পিপিএম-সেবা) সভাস্থলে উপস্থিত হয়ে ভূল্লীবাসির আনন্দানুষ্ঠানে অংশ নেন এবং দ্রুত ভূল্লী থানা স্থাপনে জমি নির্ধারণসহ দাপ্তরিক সকল কার্য সম্পাদনের আশ্বাস দেন।

উল্লেখ্য, গত বছরের ২৯ মার্চ ঠাকুরগাঁও বড় মাঠের জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বক্তব্যের এক পর্যায়ে ভূল্লী কে থানা করার ঘোষণা দিয়েছিলেন। আর চলতি বছরের ২১ অক্টোবর নিকার সভায় ভূল্লীকে থানা হিসেবে অনুমোদন দেওয়া হলো।

এ নিয়ে ঠাকুরগাঁওয়ে মোট থানার সংখ্যা দাড়ালো সাতটি। অন্যা থানাগুলো হলো ঠাকুরগাঁও সদর, পীরগঞ্জ, রাণীশংকৈল, হরিপুর, বালিয়াডাঙ্গী ও রুহিয়া।

ব্রেকিংনিউজ/এম