bnbd-ads
bnbd-ads

পানছড়িতে চেয়ারম্যান পদে ভোটের মাঠে ৩ প্রার্থীর লড়াই

মো. জাফর সবুজ, খাগড়াছড়ি প্রতিনিধি
১৪ মার্চ ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৩:১৪

পানছড়িতে চেয়ারম্যান পদে ভোটের মাঠে ৩ প্রার্থীর লড়াই

১৮ মার্চ ২০১৯ দ্বিতীয় ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে জেলার পানছড়ি উপজেলায় চলছে নির্বাচনী প্রচার প্রচারণা।

নিজেদের জয় নিশ্চিত করতে দলীয় কর্মী ও সমর্থকদের নিয়ে গ্রামে গ্রামে উঠান বৈঠক, লিফলেট বিতরণ, উন্নয়নের প্রতিশ্রুতি ও আপামর জনসাধারণের খোঁজ খবর নিচ্ছেন প্রার্থীরা।

পানছড়ি উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই করছেন তিন জন। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে বিজয় কুমার দেব, পাহাড়ের আঞ্চলিক দল ইউ.পি.ডি.এফ (গণতান্ত্রিক) মনোনীত স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীক নিয়ে মিটন চাকমা ও ইউ.পি.ডি.এফ মূল দলের মনোনীত প্রার্থী কাপ পিরিচ মার্কা নিয়ে শান্তি জীবন চাকমা।

ভোটের মাঠ জমজমাটভাবে জমে উঠেছে। চেয়ারম্যান প্রার্থী তিন জনেই সমান তালে চালাচ্ছে প্রচার প্রচারণা। নিজেদের মতো করে জনসাধারণকে দিচ্ছে নানা প্রতিশ্রুতি। স্বপ্ন দেখাচ্ছেন অসহায় গরীব দুঃখী মানুষকে।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিজয় কুমার দেব জানান, সারা দেশে সরকার উন্নয়ন করছে। ভোটে বিজয়ী হলে পানছড়ি উপজেলাকে সারা দেশের ন্যায় একটি মডেল উপজেলায় রুপান্তরিত করবো। সকল অসহায় জনসাধারণকে নিয়ে একসাথে বসবাস করার সুযোগ করে দিবো। এবং শিক্ষার মানকে আরো অনেক দূর এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করবো।

ইউ.পি.ডি.এফ (গণতান্ত্রিক) মনোনীত প্রার্থী মিটন চাকমা বলেন, আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে আমরা বিজয় ছিনিয়ে আনতে পারবো। এবং উপজেলার সকল মানুষকে শান্তিতে বসবাস করার জন্য কাজ করে যাবো। আমি শতভাগ আশাবাদী পানছড়ি উপজেলার মানুষ তাদের ভোট দিয়ে আমাকে মূল্যায়ন করবে।

ইউপিডিএফ সমর্থিত প্রার্থী শান্তি জীবন চাকমা বলেন, আমরা শান্তি চাই। উপজেলার সকল মানুষকে নিয়ে শান্তিতে বসবাস করার জন্য আমি কাজ করবো। সকল গরীব দুঃখী মানুষের পাশে থাকবো।

পানছড়ি উপজেলায় ২৪ টি কেন্দ্রে সর্বমোট ভোটার সংখ্যা ৪৮ হাজার ৮শ ৬৫ জন।

ব্রেকিংনিউজ/এনএসএন

bnbd-ads
MA-in-English
bnbd-ads