সংবাদ শিরোনামঃ
bnbd-ads
bnbd-ads

শিয়াল আতঙ্কে গ্রামবাসী: আহত ১০

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর
১৫ এপ্রিল ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৬:২৬ আপডেট: ০৬:২৭

শিয়াল আতঙ্কে গ্রামবাসী: আহত ১০
ফাইল ছবি

রংপুরের তারাগঞ্জ উপজেলার হাড়িয়ারকুঠি মেনানগর গ্রামে শিয়ালের উপদ্রব বেড়েছে। গত শনিবার (১৩ এপ্রিল) ও রবিবার (১৪ এপ্রিল) দুই দিনে শিয়ালের কামড়ে ১০ জন আহত হয়েছেন। 

আহতরা হলেন- হাড়িয়ারকুঠি ইউনিয়নের মাস্টারপাড়া গ্রামের মোক্তার মুন্সি, ফকির মিয়া, আদাহিন্না গ্রামের শাহাজাদা মিয়া,বাচ্চানি বেগম,ফজলু মিয়া, সরকারপাড়া গ্রামের পাংশি বানু, বুলবুল আহম্মেদ, পাটোয়ারী পাড়া গ্রামের বদির উদ্দিন, মেনানগর গ্রামের ইকরামুল হক, তৈয়ব আলী।

তারা রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও রংপুর সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এদিকে এই ঘটনার পর ওই গ্রামের লোকজন শিয়াল আতঙ্কে আছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন হাড়িয়ারকুঠি ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ বাবুল। তিনি বলেন, ‘শিয়ালের অত্যাচারে লোকজন অতিষ্ঠ হয়ে উঠেছে। ক্ষুব্ধ হয়ে গ্রামের মানুষ দুটি শিয়ালকে মেরে ফেলেছে। এ ঘটনার পর  গ্রামে আরও শিয়ালের উপদ্রব বেড়েছে। দিনে-রাতে শিয়াল হাঁস–মুরগি ধরে নিয়ে যাচ্ছে। মানুষকে কামড়াচ্ছে। শিয়ালের উৎপাতের বিষয়টি তারাগঞ্জ থানা পুলিশকে অবহিত করা হয়েছে ‘

স্থানীয়রা জানান, তারাগঞ্জের হাড়িয়ারকুঠি ইউনিয়নের মেনানগর গ্রামের পাশে প্রায় ১৫ একর জমিতে একটি কবরস্থান রয়েছে। কবরস্থান এলাকায় হঠাৎ করে শিয়ালের উপদ্রব বেড়ে গেছে। শিয়াল হাঁস-মুরগি খাচ্ছে। শুধু তাই নয়, শিয়ালের উৎপাতের জন্য কবরস্থানের পাশ দিয়ে লোকজন যাতায়াত করতে পারছেন না। মানুষকে কামড়াচ্ছে। 

ব্রেকিংনিউজ/এসআর/জেআই

bnbd-ads
bnbd-ads