bnbd-ads
bnbd-ads

ফটিকছড়িতে জমি সংক্রান্ত বিরোধ প্রতিপক্ষের হাতে যুবক খুন

স্টাফ কসেরপন্ডেন্ট

১৪ মে ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ১১:৩৭ আপডেট: ১১:৩৮

ফটিকছড়িতে জমি সংক্রান্ত বিরোধ প্রতিপক্ষের হাতে যুবক খুন

চট্টগ্রামের ফটিকছড়িতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হাতে মনসুর (৩৮) নামে এক যুবক খুন হয়েছে।

এ ঘটনায় মো. আকবর (৩২) ও জহুর ছাপা (৭৫) গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৬টায় উপজেলার বক্তপুর শান্তির হাট বাজারে এ ঘটনা ঘটে।

ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় পুলিশ আবদুল আজিজ ও মনোয়ারা বেগম নামে দুজনকে আটক করেছে।

স্থানীয় ইউপি’র প্যানেল চেয়ারম্যান আবদুল মালেক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
 
তিনি জানান, জমি নিয়ে বক্তপুর ইউনিয়নের বক্তপুর গ্রামের আলী নেওয়াজ বাবুদের সাথে মনসুরদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার দুপুরে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। স্থানীয়রা উভয় পক্ষকে নিভৃত করে দেন। 

সন্ধ্যায় শান্তিরহাট বাজারে আলী নেওয়াজ বাবু ও তার ভাই ফিরোজ অতর্কিতভাবে মনসুর ও আকবরকে ছুরিকাঘাত করে।  এসময় মনসুর ঘটনাস্থলেই নিহত হন। আকবর এবং মনসুরকে বাঁচাতে এগিয়ে আসলে প্রতিপক্ষ মনসুরের চাচা জহুর ছাপাকেও ছুরিকাঘাত করে।
 
স্থানীয়রা তিনজনকেই মুমূর্ষু অবস্থায় চমেক হাসপাতালে প্রেরণ করলে চিকিৎসক মনসুরকে মৃত ঘোষণা করেন। চমেক পুলিশ ফাঁড়ির কর্তব্যরত পুলিশের এ এস আই আলাউদ্দিন বিষটি নিশ্চিত করেছেন।
 
ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আকতার বলেন, জমি নিয়ে বক্তপুরের চাচাত জেঠাত ভাইদের মধ্যে বিরোধ ছিল। আজকে এ বিষয় নিয়ে উভয় পক্ষের মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে বাবু গং মনসুর এবং তার ভাই আকবরকে ছুরিকাঘাত করে। এতে মনসুর ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ঘটনার সাথে জড়িত বাবুর পিতা আবদুল আজিজ ও মাতা মনোয়ারা বেগমকে আটক করা হয়েছে।

ব্রেকিংনিউজ/এমজি