ময়মনসিংহে যুবলীগ নেতা হত্যায় আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট
১৬ মে ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০১:৪৭

ময়মনসিংহে যুবলীগ নেতা হত্যায় আটক ২

ময়মনসিংহ নগরীতে যুবলীগ নেতা রেজাউল করিম রাসেল হত্যার অন্যতম দুই আসামিকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। গ্রেফতারকৃতরা হলেন, মোবারক ও আজিজুল।

বুধবার (১৫) গ্রেফতারকৃত দুজনকে আদালতে সোপর্দ করা হলে তাদেরকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন বিজ্ঞ বিচারক।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ মো. কামাল আকন্দ এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, জেলা যুবলীগ নেতা রেজাউল করিম রাসেল হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত মোবারক ও আজিজুলকে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। পরে বিকেলে ময়মনসিংহ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ১ নং আমলি আদালতে ওই দুজনকে হাজির করা হয়। তখন বিচারকের উপস্থিতিতে ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন ওই দুই আসামি। এরপর তাদের দুজনকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন বিচারক।

এরআগে রাসেল হত্যার ঘটনায় তার বাবা জালাল উদ্দিন ওরফে জালাল ডিলার বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় গত ১৪ মে রাতে ৪ জনের নাম উল্লেখ ও ৮ থেকে ১০ জনকে অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর ওই মামলা থানা থেকে তদন্তের জন্য জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামালের কাছে দায়িত্ব দেন জেলা পুলিশ সুপার শাহ আবিদ হাসান। পরে এ হত্যার রহস্য উদঘাটনের জন্য পুলিশ সুপারের নির্দেশেই তদন্তে নামে ডিবি পুলিশ। এখন গ্রেফতার অভিযান অব্যাহত আছে। তবে হত্যার সঙ্গে যারা জড়িত রয়েছে, তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে বলেও জানিয়েছে পুলিশের এই কর্মকর্তা।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৪ মে) মধ্যরাত ২ টার দিকে নগরীর মৃতু্ঞ্জয় স্কুল রোড এলাকার ডিফেন্স পাটির কার্যালয়ের সামনে জেলা যুবলীগের সদস্য রেজাউল করিম রাসেলকে (৩৬) ছুরিকাঘাত ও এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়। 

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads
bnbd-ads