bnbd-ads
bnbd-ads

ই-কমার্স মেলা শুরু ১৭ মে

স্টাফ করেসপন্ডেন্ট

১৫ মে ২০১৯, বুধবার
প্রকাশিত: ১১:২৪

ই-কমার্স মেলা শুরু ১৭ মে

রাজধানীর জেনারেল পোস্ট অফিস (জিপিও) চত্বরে আগামী ১৭মে থেকে ই-কমার্স মেলা শুরু হবে।

দুই দিনব্যাপী এ মেলার প্রথমদিন শনিবার ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার মেলার উদ্বোধন করবেন । ১৮ মে এ মেলা শেষ হবে।

এই ডাক মেলার মধ্য দিয়েই শেষ হবে বিভাগীয় পর্যায়ের জাতীয় ই-কমার্স ডাক মেলা। মেলায় অংশ নিচ্ছে অর্ধশতাধিক ই-কমার্স প্রতিষ্ঠান।

মেলার সমন্বয়ক আসিফ আহনাফ জানান, মেলায় ৬টি মিনি প্যাভিলিয়ন ও ৬টি প্যাভিলিয়ন সহ মোট ৮০টি স্টল থাকবে।

এরমধ্যে দারাজ, আজকের ডিল, চালডাল, প্রিয়শপ, রকমারি, দিনরাত্রি, ই-পোস্ট, স্পিকলার , রেজিস্ট্রো, অর্গানিক অনলাইন, লেইসফিতা, ডিজিটাল হাব সলিউশনস লি., স্পাইডার ডিজিটাল, আমার শপ, খাসফুড, সাজগোজ, ওয়ালেট মিক্স, ক্রিয়েটিভ আইটি, বইঘর, টিভিএস, সুন্দরবন, সিএক্সপ্রেস, এক্সিলেন্ট ওয়ার্ল্ড, ডিবিবিএল, পাঠাও, পেপারফ্লাই, কাবলিওয়ালা, সিন্দাবাদ, বাগডুম, মিচুয়াল ট্রাস্ট ব্যাংক, কমইঞ্জিন, বাংলাওয়েট্রেড, বিদ্যুৎ লি:, এপকম, সপার, জেএমএস, ক্রাফট ভিশন এবং সিঙ্গারের মতো প্রতিষ্ঠান অংশ গ্রহণ করবে।

মেলা প্রাঙ্গনে প্রতিষ্ঠানগুলোর পরিবেশিত পণ্যের ই-বিপণন ও সেবা প্রদর্শনীর পাশাপাশি সেমিনার ও ওয়ার্কশপের আয়োজন করা হয়েছে। মেলার শেষ দিন ১৮ মে অনুষ্ঠিত হবে দুইটি সেমিনার।

১৮মে সকাল সাড়ে নয়টায় গ্রামীণ ই-কমার্স সেবা পৌঁছে দিতে ই-পোস্ট ডেলিভারি সেবা ও একশপের ভূমিকা শীর্ষক সেমিনার ও ওয়ার্কশপ অনুষ্ঠিত হবে। আর নারী উদ্যোক্তাদের ই -কমার্স সেবায় তথ্যআপা বিষয়ক সেমিনার সেদিন দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে।

বুধবার জাতীয় প্রেসক্লাবের তোফাজ্জেল হোসেন মানিক মিয়া হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মেলার আয়োজক ই-ক্যাব সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ তমাল এসব তথ্য জানান।

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads
MA-in-English
bnbd-ads