বেনাপোলে দুই দিনব্যাপী ভ্যাট মেলা

উপজেলা প্রতিনিধি
৬ নভেম্বর ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৫:১৮ আপডেট: ০৫:৫২

বেনাপোলে দুই দিনব্যাপী ভ্যাট মেলা

“এলো দেশে নতুন আইন, ভ্যাট হচ্ছে অনলাইন’ ‘ভ্যাট দিচ্ছে জনগণ, দেশের হচ্ছে উন্নয়ন” এই স্লোগানে বেনাপোলে দুই দিনব্যাপী ভ্যাট মেলা শুরু হয়েছে। 

বুধবার (৬ নভেম্বর) যশোর কাস্টমস এক্সসাইজ ও ভ্যাট কমিশনারেট এবং বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের যৌথ উদ্যোগে এসোসিয়েশনের মিলনায়তনে শুরু হয়েছে এই ভ্যাট মেলা।

বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভ্যাট মেলার উদ্বোধন করেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (মুসক বাস্তবায়ন ও আইটি) মো. জামাল হোসেন। 

ভ্যাট মেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল কাস্টমস কমিশনার মোহাম্মদ বেলাল হুসাইন চৌধুরী, ভ্যাট অনলাইন প্রকল্পের কমিশনার সৈয়দ মুশফিকুর  রহমান ও যশোর কাস্টমস এক্সসাইজ ও ভ্যাট কমিশনারেটর কমিশনার মুহম্মদ জাকির হোসেন।

এছাড়াও মেলায় বক্তব্য দেন বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান, সিএন্ডএফ এজেন্ট ফেডারেশনের সাবেক সভাপতি আলহাজ্ব শামসুর রহমান, কাস্টম’র ডিসি আব্দুল আলীম ও সাধারণ সম্পাদক  এমদাদুল হক লতা। 

ভ্যাট মেলায় করদাতাদের অনলাইন নিবন্ধন সহজ করণ ও ভ্যাট সম্পর্কে জনগণের মাঝে সচেতনতা বিষয়ে বক্তব্য দেন

ভ্যাট মেলায় মোট ১০টি স্টল স্থান পায়। আমদানি ও রফতানিকারক সমিতি, সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন এবং  ট্রান্সপোর্ট এজেন্টস এসোসিয়েশনের সদস্যরা স্টল গুলোতে ১৩ ডিজিটের ভ্যাট নিবন্ধনের জন্য ভিড় জমায়। 

ব্রেকিংনিউজ/এম

bnbd-ads