bnbd-ads
bnbd-ads

মাউশির অফিস সহায়ক পদে চূড়ান্ত ফল প্রকাশের দাবি

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট
১৪ মে ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০৬:২৩

মাউশির অফিস সহায়ক পদে চূড়ান্ত ফল প্রকাশের দাবি

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক অধিদফতরে (মাউশি) এক হাজার অফিস সহায়ক পদে মৌখিক পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশের দাবি জা‌নি‌য়ে‌ছে চাকরি প্রার্থীরা।

মঙ্গলবার (১৪ মে) বিকেলে জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে আ‌য়ো‌জিত সংবাদ স‌ম্মেল‌নে তারা এ দা‌বি জানায়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়েছে, দীর্ঘ নয় বছরেরও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরে শেষ হয়নি সরকারি স্কুল-কলেজে অফিস সহায়ক পদে নিয়োগ।

তারা বলেন, ‘শুরুতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিরুদ্ধে চাকরিপ্রার্থীদের কাছ থেকে ঘুষ গ্রহণের অভিযোগের কারণে নিয়োগ স্থগিত করা হয়েছিল। তবে এখন সেটি আইন মন্ত্রণালয়ের অনুমোদনের কারণে আটকা আছে। আইন বিভাগের কর্মকর্তাদের গড়িমসির কারণে এই নিয়োগে এতো ভোগান্তি ব‌লেও তারা অভিযোগ ক‌রেন ।’

মাউশি অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক সৈয়দ গোলাম ফারুকের কথা উল্লেখ করে তারা  আরও বলেন, ‘ব্যাপারটি শিক্ষা মন্ত্রণালয়ে জানানো হয়েছে। ওই মন্ত্রণালয় থেকে কোন মতামত না দেয়ায় এখনো এ ব্যাপারে কোনো সিদ্ধান্ত গ্রহণ করা সম্ভব হয়নি। যেহেতু এই নিয়োগে আদালতে স্থগিতাদেশ আছে, তাই আইন মন্ত্রণালয় যেভাবে মত দেবে সেভাবেই ব্যবস্থা নেয়া হবে।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চাকরি প্রার্থী সংগঠনের সভাপতি গাফফার মিয়া, সাধারণ সম্পাদক আকতার হোসেন, আলমগীর হোসেন, রফিকুল ইসলাম, উজ্জ্বল দাস প্রমুখ।

‌ব্রে‌কিংনিউজ/এএইচএস/জেআই