জমে উঠেছে সাস্ট ক্লাব নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট
২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৮:১২ আপডেট: ০৮:১৩

জমে উঠেছে সাস্ট ক্লাব নির্বাচন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন সাস্ট ক্লাব লিমিটেডের প্রথম কার্যনির্বাহী কমিটির নির্বাচন আগামী ১২ জুলাই অনুষ্ঠিত হবে। রাজধানীর নিকেতনে ক্লাবের কার্যালয়ে ওই দিন সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে। 

এদিকে ক্লাবের প্রথম এ নির্বাচন জমে উঠেছে। প্রতিদিন সন্ধ্যায় জম্পেশ আড্ডা বসে সিনিয়র জুনিয়র সাস্টিয়ানদের। প্রার্থীরা ক্লাবের উন্নয়নে নানা প্রতিশ্রুতি দিচ্ছেন। ভোটাররাও চান যোগ্যরা নির্বাচিত হয়ে দেশের সেরা একটি ক্লাবে পরিণত করবেন সাস্ট ক্লাবকে। 

ভোটাররা জানিয়েছেন, ক্লিন ইমেজধারী ও সুখ দুঃখে সাস্টিয়ানদের পাশে থাকায় ভোটাররা সভাপতি পদে এগিয়ে রেখেছেন বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের ছাত্র মো. কামরুল ইসলামকে, সাধারণ সম্পাদক পদে এগিয়ে ৪র্থ ব্যাচের ছাত্র মোহাম্মদ আক্তারুজ্জামান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৮ম ব্যাচের ছাত্র শাহ মো. হামজা আনোয়ার, সদস্য পদে  শমসের রাসেল, সায়েদ আব্দুলাহ যিশু, নূর-ই-আলম সিদ্দিকী স্বপন ও ফাতেমা জেরিন ফারহানা প্রমুখ। 

এদিকে ভোটাররাও অনেক প্রার্থীর পক্ষে প্রচারণায় নেমেছেন। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণায় বেশ সক্রিয় প্রার্থীরা। 

ব্রেকিংনিউজ/এএফকে