টেলিভিশন বিতর্কে জয়ী তিতুমীর কলেজ

স্পোর্টস ডেস্ক
২৪ আগস্ট ২০১৯, শনিবার
প্রকাশিত: ১০:১৬ আপডেট: ১০:২০

টেলিভিশন বিতর্কে জয়ী তিতুমীর কলেজ

২৩তম জাতীয় টেলিভিশন বিতর্ক প্রতিযোগিতায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব হল, জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে হারিয়ে দিয়ে প্রথম টিভি বিতর্কে জয় লাভ করেছে সরকারি তিতুমীর কলেজ বিতর্ক ক্লাব।

শনিবার (২৪ আগস্ট) রামপুরা বাংলাদেশ টেলিভিশনের বিটিভি অডিটোরিয়ামে বিতর্ক প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়। বিতর্কের বিষয় ছিল ‘উন্নয়নশীল দেশকে এগিয়ে নিতে সাধারণ শিক্ষার চেয়ে কারিগরি শিক্ষার প্রয়োজনীয়তাই অধিক।’

বিশ্ববিদ্যালয় পর্যায়ে বিতর্কের বিপক্ষে ‘বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব হল, জগন্নাথ বিশ্ববিদ্যালয়’ কে হারিয়ে জয়লাভ করে পক্ষে অবস্থান করা সরকারি তিতুমীর কলেজ।

বিতর্ক বিষয়ের পক্ষে থাকা জয়ী দল সরকারি তিতুমীর কলেজ থেকে বিতর্ক করেন মোঃ জাবেদ ইকবাল, মোঃ হাসনাইন, মাহবুব হাসান রিপন।বিতর্কে শ্রেষ্ঠ বক্তা হিসেবে কৃতিত্ব অর্জন করেন মাহবুব হাসান রিপন।

এমন জয়ে উল্লাসিত সরকারি তিতুমীর কলেজ বিতর্ক ক্লাবের সাধারণ সদস্য সহ কলেজের সকলেই।

বিতর্ক অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি'র সভাপতির অধ্যাপক ড. এ. এস. এম. মাকসুদ কামাল।  

উল্লেখ্য, সরকারি তিতুমীর কলেজ বাংলাদেশের ঐতিহাসিক একটি শিক্ষা প্রতিষ্ঠান।প্রতিষ্ঠার দীর্ঘ ৪৭ বছর পর ২০১৭ সালের ৭ মার্চ সরকারি তিতুমীর কলেজ বিতর্ক ক্লাব প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে বিগত ২ বছরে সরকারি তিতুমীর কলেজ বিতর্ক ক্লাব (জিটিসি-ডিসি) ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে।

ব্রেকিংনিউজ/এএফকে