সংবাদ শিরোনামঃ
bnbd-ads
bnbd-ads

ভারতে ভোটের প্রচারে ফেরদৌস, চলছে তর্ক বিতর্ক

বিনোদন ডেস্ক
১৫ এপ্রিল ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৯:৪৭

ভারতে ভোটের প্রচারে ফেরদৌস, চলছে তর্ক বিতর্ক

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ফেরদৌস ওপার বাংলার ফিল্ম ইন্ডাস্ট্রিতেও প্রচুর কাজ করেছেন। এখনও তার বেশ জনপ্রিয়তা আছে। সেই জনপ্রিয়তাকেই কাজে লাগাচ্ছে পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেস। 

১৪ এপ্রিল, রবিবার সকাল থেকে রায়গঞ্জের প্রার্থী কানাইয়ালালের হয়ে জোড়াফুলে ভোট চাচ্ছেন ফেরদৌস। 

এই প্রচার পর্বে ফেরদৌসের সঙ্গে আছেন কলকাতার দুই তারকা অঙ্কুশ হাজরা ও পায়েল মুখার্জী। ১৫ এপ্রিল, সোমবার করণদিঘী থেকে বেঙ্গল টু বেঙ্গল রোড ধরে ইসলামপুর পর্যন্ত রোড শো করবেন এই তিন তারকা। ১৬ এপ্রিল সেখানে যাবেন তৃণমূল সাংসদ তথা টালিউডের জনপ্রিয় অভিনেতা দেব।

কানাইয়ালাল আগরওয়ালের নির্বাচনী এজেন্ট তথা উত্তর দিনাজপুর জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মোশারফ হোসেন জানান, কোন তারকা প্রচারে আসবেন বা আসবেন না, সেটা ঠিক হয় রাজ্য থেকেই। তবে ফেরদৌস মূলত বাংলাদেশের নায়ক হলেও দুই বাংলার যৌথ উদ্যোগে নির্মিত একাধিক সিনেমা করায় এপার বাংলার মানুষের কাছেও ভীষণ জনপ্রিয়। এই জেলার চলচ্চিত্র প্রিয় মানুষের কাছেও তার ক্রেজ রয়েছে। ফলে প্রতিদিনের রাজনৈতিক কচকচানি দূরে সরিয়ে ফেরদৌসের রোড শো ‘বসন্তের ওই বাতাসটুকুর মতো’ই ভোট প্রচারে একটা ভিন্ন স্বাদ এনে দেবে বলে আশা করছেন তিনি।

অন্য দেশে গিয়ে ফেরদৌসের এই রাজনৈতিক প্রচারণায় মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। বিশ্বের বৃহত্তম গণতান্ত্রিক উৎসবে এমন ঘটনা বলতে গেলে নজিরবিহীন। তবে কেউ এটাকে ইতবাচকভাবেই দেখছেন। আবার কেউ বলছেন, ভারতে নেতার কি অভাব পড়েছে যে অন্য দেশের নাগরিক এসে রাজনৈতিক প্রচার করবেন?

ব্রেকিংনিঊজ/অমৃ