‘সন্তানকে চাই, সন্তানের মাকে কোনও দরকার নাই’

বিনোদন ডেস্ক
২২ মে ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৫:৪৮ আপডেট: ০৫:৫১

‘সন্তানকে চাই, সন্তানের মাকে কোনও দরকার নাই’

জীবনের ৫৩ বসন্ত কেটে গেছে। কত নারীই হাতের তালু গড়িয়ে এলো গেলো। কত সুন্দরীই রূপের মুগ্ধতা ছড়ানো চোখের সামনে। তিন দশকের সফল ক্যারিয়ারে অনেক রমনীর সঙ্গেই নিজের নাম জড়িয়েছে। অনেক সময়ই অনেক গুঞ্জন বাতাসে ভেসেছে। কিন্তু গাঁটছড়াটা বাঁধা হলো না বলিউড সুপারস্টার সালমান খানের। কিন্তু হঠাৎ যদি কানে খবর আসে- বাবা হচ্ছেন সল্লু ভাই! তখন কি মনে প্রশ্ন জাগবে না- বিয়েই করেননি, আবার বাবা হচ্ছেন কী করে? 

সন্তানের জন্য এই তৃষ্ণা ও হাহাকার খোদ সালমান খানেরই। তবে বিয়ে না করেই সন্তানের বাবা হতে চান সালমান। 

বলিউডের এই 'এলিজেবল ব্যাচেলার' খ্যাত অভিনেতা অবশেষে পিতৃত্বের স্বাদ পাওয়ার বিষয়ে নিজেই মুখ খুললেন। ভারতের শীর্ষ সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে সালমান খান জানালেন তিনি বাবা হতে চান। 

সল্লু ভাই ওই সাক্ষাৎকারে বলেন, ‘আমি সন্তান চাই। সন্তান পেতে হলে বিয়ে ও মায়ের প্রসঙ্গটি চলে আসে। কিন্তু আমি আমার সন্তানের মাকে চাই না। সন্তানের মাকে আমার দরকার নেই। আর মাকে ছাড়াও আমার সন্তানকে লালন-পালন করতে আমার কাছে প্রায় একটা গ্রামের সমান লোকজন রয়েছে।’

কিন্তু বিয়ে না করে সারোগেসির মাধ্যমে সন্তানের বাবা হওয়ার ইচ্ছে পূরণ কেন করতে চান সালমান? কেনইবা কারও সঙ্গে গাঁটছড়া বাঁধতে চান না? বিয়ে নিয়ে ওই সাক্ষাৎকালে প্রশ্ন করা মাত্রই ৫৩ বছর বয়সী এই অভিনেতা বলেন, ‘আপাতত নয়।’ ভক্তদের মনে এখন কৌতুহল জাগতেই পারে- ‘তাহলে কবে?’ সেটার উত্তরও সল্লু ভাই-ই ভালো দিতে পারবেন।

এদিকে সারোগেসির মাধ্যমে সন্তানের নেয়ার তালিকায় এর আগেই নাম লিখিয়েছেন বলিউডের একাধিক নামিদামি নন্দিত তারকা। আমির খান, শাহরুখ খান, করণ জোহরের মতো তারকারাও সারোগেসির মাধ্যমে সন্তান নিয়েছেন।

উল্লেখ্য, ১৯৮৯ সালের ১২ ডিসেম্বর মুক্তি পাওয়া ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবির মধ্য দিয়ে বলিউডে অভিষক হয় সালমান খানেন। প্রথম ছবিতেই বাজিমাত করেন বলিউডের নামি গীতিকার সেলিম খানের ছেলে সালমান। আগামী ৫ জুন সালমানের ‘ভারত’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। বছরের শেষ দিকে আসবে দাবাংয়ের সিক্যুয়েল ‘দাবাং ৩’।

ব্রেকিংনিউজ/এমআর