কাল সালমান খানের বিয়ে!

বিনোদন ডেস্ক
২২ মে ২০১৯, বুধবার
প্রকাশিত: ১০:১১ আপডেট: ১০:১৬

কাল সালমান খানের বিয়ে!

সালমান খানের বিয়ে নিয়ে কত আর গুঞ্জন জলঘোলা হবে? বয়সের হাফসেঞ্চুরিটা করে ফেলেছেন আরও ৩ বছর আগেই। কিন্তু ৫৩ বছর বয়সে দাঁড়িয়েও নাকি বিয়েতে কোনও রুচিই নেই সালমানের। তাই তো পরিবার, ঘনিষ্টজন, ভক্তকূল থেকে শুরু করে সালমান খানের বিয়ে হয়ে উঠেছে জাতীয় উদ্বেগের বিষয়। 

আগামীকাল ২৩ মে ভারতের লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণা হবে। মোদীর হাতেই কি থাকবে ক্ষমতা, নাকি হবে পরিবর্তন? এমন প্রশ্ন আর কৌতুহল এখন গোটা বিশ্ব রাজনৈতিক অঙ্গনে। ঠিক এমন সময়ই মুম্বাই মিররকে দেয়া সাক্ষাৎকারে বিয়ের খবরটা জানিয়ে দিলেন সালমান খান!

এখানে সাক্ষাৎকার গ্রহিতা সালমানকে বিয়ে সংক্রান্ত প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন। আসন্ন ‘ভারত’ ছবির জোর প্রচারণায় ব্যস্ত সালমান তাই উত্তরেও মুন্সিয়ানার পরিচয় দিলেন। 

সালমান খান বলেন, ‘যেহেতু এটি জাতীয় উদ্বেগের বিষয়, তাই লোকসভা নির্বাচনের ফলাফলের দিন অর্থাৎ ২৩ মে আমার বিয়ে।’ এমন রসিকতায় আবারও বিয়ে প্রশ্নে বুদ্ধিমত্তার পরিচয় দিলেন এই বলি অভিনেতা।

এদিকে বিয়ে নিয়ে উদাসীন থাকলেও সন্তানের বাবা হতে চান সালমান। নিজের শুক্রাণু দিয়ে সারগোসির মাধ্যমে বাবা হওয়ার পরিকল্পনা করছেন সল্লু ভাই!

আগামী ৫ জুন মুক্তি পাচ্ছে সালমান খানের ‘ভারত’ ছবিটি। আলি আব্বাসের পরিচালনায় ও অতুল অগ্নিহোত্রীর রিল লাইফ প্রোডাকশন লিমিটেড ও ভূষণ কুমারের টি-সিরিজ এর প্রযোজনায় ছবিটিতে সালমান খান, ক্যাটরিনা কাইফ ছাড়া দেখা যাবে দিশা পাটানি, টাবু ও সুনীল গ্রোভারকে। এরইমধ্যে ‘তুরপেয়া’ নামে ছবির একটি গান মুক্তি পেয়ে ঝড় তুলেছে।

ব্রেকিংনিউজ/এমআর