bnbd-ads
bnbd-ads

বলিউড তারকাদের প্রথম আয়

বিনোদন ডেস্ক
২৩ মে ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৮:৫৬ আপডেট: ০৯:২২

বলিউড তারকাদের প্রথম আয়

বলিউড তারকাদের অনেকেই আজ কোটি টাকা আয় করেন। কিন্তু শুরুটা মোটেও এইরকম ছিল না। তাদের প্রথম আয় কত ছিল? আসুন একনজর দেখে নেই...

অমিতাভ :

সত্তরের দশকে কলকাতায় এসে জীবন শুরু করেন অমিতাভ বচ্চন। কয়েক বছর এখানে তিনি চাকুরিও করেন। এ সময় তিনি প্রথম মাসিক ৫০০ টাকা বেতনে কাজ শুরু করেন।

শাহরুখ খান :

শাহরুখ খান একবার একটি গজল কনসার্টের দর্শকদের সঠিক আসনে নিয়ে গিয়ে বসানোর কাজ করেছিলেন। তার জন্য তিনি ৫০ টাকা পেয়েছিলেন। এটিই তার প্রথম রোজগার ছিল।

আমির খান :

সহ পরিচালক হিসেবে কাজ করে আমির খান প্রথম পেয়েছিলেন মাত্র ১,০০০ টাকার একটি চেক।

অক্ষয় কুমার :

শুরুটা মোটেই খুব সহজ ছিল না অক্ষয় কুমারের। ব্যাংককের একটি রেস্তোরাঁয় শেফ হিসেবে কাজ করে মাসে ১৫০০ টাকা আয় করতেন তিনি।

হৃতিক রোশন :

অভিনেতার পরিবারে জন্ম হৃতিক রোশনের। কিন্তু জীবনের প্রথম বেতন ছিল মাত্র ১০০ টাকা। ‘আশা’ (১৯৮০) ছবিতে শিশু অভিনেতার ভূমিকায় অভিনয় করে এই টাকা রোজগার করেছিলেন।

ইরফান খান :

অভিনয় জগতে আসার আগে পেশায় ছিলেন প্রাইভেট টিউটর। ছাত্রদের থেকে মাত্র ২৫ টাকা করে নিতেন ইরফান খান।

প্রিয়াঙ্কা চোপড়া :

মডেলিংয়েরই কোনো অ্যাসাইনমেন্টের কাজ করে প্রিয়াঙ্কা ৫ হাজার টাকা রোজগার করেন। সেটাই তার জীবনের প্রথম রোজগার। প্রিয়াঙ্কা এ টাকা তার মাকে দিয়ে দেন। সেই টাকা নাকি এখনও অক্ষত রয়েছে।

সোনম কাপুর :

ধনী পরিবারে জন্ম হলেও সাদামাটাভাবেই জীবনযাপন করেছেন সোনম। এক পরিচালকের অধীনে সহকারী পরিচালক হিসেবে কাজ করে ৩ হাজার টাকা প্রথম রোজগার করেন তিনি। সেই টাকা বাঁচাতে মুম্বাইয়ের লোকাল ট্রেনেও চড়েছেন এ অভিনেত্রী।

ছোটবেলায় গুডনাইটের বিজ্ঞাপন করে ২ হাজার ৫ শত টাকা রোজগার করেন ইমরান হাশমি। এটাই তার প্রথম রোজগার।  

ব্রেকিংনিউজ/এনকে

bnbd-ads
MA-in-English
bnbd-ads