মায়ের জন্যই ১৪ বছর বয়সে ঘর ছেড়েছিলো শাহরুখ কন্যা!

বিনোদন ডেস্ক
২৩ মে ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৯:৩৭ আপডেট: ০৯:৪০

মায়ের জন্যই ১৪ বছর বয়সে ঘর ছেড়েছিলো শাহরুখ কন্যা!

গৌরি খান শুধু শাহরুখ খানের স্ত্রী-ই নন। তিনি একজন বিজনেস ওম্যানও। কিন্তু এত সহজে গৌরির পক্ষে এই কাজ করা সম্ভব ছিল না। সম্ভব হয়েছে কিং খান ও তাদের সন্তানদের সহযোগীতার জন্য।

গৌরি একটি সাক্ষাৎকারে জানান,'আমার সাফল্যের পিছনে আমার দুই ছেলে মেয়ের অবদান অনেক বেশি। আমি যখন কাজ করতে শুরু করি তখন ওরা বোডিং স্কুলে চলে যায়। সুহানার তখন মাত্র ১৪ বছর বয়স। আরিয়ানও তাই করে। আর সেই জন্যই আমি এতটা মন দিয়ে কাজ করতে পেরেছি। না হলে বাচ্চাদের সামলে বাইরেটা খেয়াল রাখা এতটা সহজ হত না। ওরা মার কাজকে খুব শ্রদ্ধাও করে।" 

মায়ের জন্য শুধু নয় বিদেশে পড়াশোনা করার জন্যও তারা ছেড়েছিলেন ঘর।

শাহরুখ খানের আদুরে এই কন্যা সুহানা এখন লন্ডনের আর্ডিংলে কলেজে পড়াশোনা করছেন। তবে মাঝেমধ্যেই তিনি মুম্বাইয়ে নিজের ঘরে ফেরেন। মা-বাবাকে সঙ্গ দেন। আর নিজের সেরা বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটান। লন্ডনেও বন্ধুসংখ্যা কম নয়। সামাজিক মাধ্যম সূত্রে সুহানার বন্ধুভাগ্য প্রত্যক্ষ করেন ভক্তরা।

এ কথা অস্বীকার করার উপায় নেই যে অভিনয়টা সুহানার রক্তে রয়েছে। আর মায়ের কাছ থেকে তিনি পেয়েছেন ফ্যাশনের সেন্স। সুহানা বাবার মতো অভিনয় জগতেই পা রাখতে চান। আর এই স্টার কিডকে বরণ করে নিতে অধীর অপেক্ষায় ভক্তকুল। অবশ্য সুহানা এরই মধ্যে এগিয়েছেন অনেক দূর। অভিনয় ও নাচ দুটোই শিখছেন সমানতালে। থিয়েটারে শো-ও করছেন।

ব্রেকিংনিউজ/অমৃ