bnbd-ads
bnbd-ads

চারজন গুণীকে মরণোত্তর সম্মাননা দিবে বাংলা সিনে অ্যাওয়ার্ড

বিনোদন ডেস্ক
২৩ মে ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ১০:৩১

চারজন গুণীকে মরণোত্তর সম্মাননা দিবে বাংলা সিনে অ্যাওয়ার্ড

আর মাত্র কয়েক দিন পরই সুদূর আমেরিকার নিউইয়র্কে বসতে চলছে দেশীয় চলচ্চিত্রের বৃহত্তর আয়োজনে অ্যাওয়ার্ড শো নিউইয়র্ক বাংলা সিনে অ্যাওয়ার্ড। বাংলাদেশ ও দেশীয় চলচ্চিত্রকে বিশ্ব দরবারে নতুন করে পরিচিত করে তুলতে দ্বিতীয়বারের মতো হতে যাচ্ছে ‘বাংলা সিনে এ্যাওয়ার্ড-২০১৮’। 

আগামী ১৩ জুলাই আমেরিকার নিউইয়র্কের জ্যামাইকাতে অবস্থিত ইয়র্ক কলেজ মাঠে বাংলাদেশের এ সর্ববৃহৎ চলচ্চিত্র পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। 

এবার মরণোত্তর এ্যাওয়ার্ড দেয়া হবে নায়ক রাজ রাজ্জাক, সালমান শাহ, শিল্পী সুবীর নন্দী ও বারী সিদ্দিকীকে।

‘বাংলা সিনে এ্যাওয়ার্ড-২০১৮’-এর জুরি বোর্ডের সদস্যরা জানিয়েছেন যে, ‘বাংলা সিনে এ্যাওয়ার্ড-২০১৮’-এর জন্য মনোনয়ন পেয়েছেন অনেক তারকা। জুরি বোর্ডের সদস্য হিসেবে আছেন দেলোয়ার জাহান ঝন্টু, শাহ আলম কিরণ, মুশফিকুর রহমান গুলজার, সাফি উদ্দিন সাফি, কবির বকুল এবং অপূর্ব রায় (অপূর্ব-রানা)। 

জুরি বোর্ড সূত্রে জানা যায়, এবার আজীবন সম্মাননার জন্য মনোনয়ন পেয়েছেন চলচ্চিত্রের বিশিষ্ট দুই পরিচিত মুখ শাবানা এবং আলমগীর। 

চলচ্চিত্রে সেরা অভিনেতার মনোনয়ন পেয়েছেন শাকিব খান ‘ক্যাপ্টেন খান’, আরিফিন শুভ ‘একটি সিনেমার গল্প’ এবং ‘নায়ক’ চলচ্চিত্রের জন্য মনোনয়ন পেয়েছেন বাপ্পি চৌধুরী। 

সেরা অভিনেত্রী হিসেবে মনোনয়ন পেয়েছেন মাহিয়া মাহী ‘জান্নাত’, শবনম বুবলী ‘ক্যাপ্টেন খান’, ‘বিজলী’ ববি।

বাংলাদেশের বিএনএস লজিস্টিকস্ এবং আমেরিকার ব্যাকডিস ইনকর্পোরেশন, নিউইয়র্ক যৌথভাবে এই অনুষ্ঠানটি আয়োজন করে আসছে। এই অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার এটিএন বাংলা এবং সিটিএফএম। ট্র্যাভেল পার্টনার হিসেবে আছে এয়ার হলিডে।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
MA-in-English
bnbd-ads