২১ বছরে প্রথম জুটি হলেন ফেরদৌস ও পূর্ণিমা

বিনোদন ডেস্ক
২৩ মে ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ১০:৪৭ আপডেট: ১১:০৪

২১ বছরে প্রথম জুটি হলেন ফেরদৌস ও পূর্ণিমা

তারকা জুটি ফেরদৌস ও পূর্ণিমা। দীর্ঘ একুশ বছর ধরে চলচ্চিত্রের কাজ করে আসছেন। চলচ্চিত্রে এই জুটি তেমন আলোচিত হয়নি। তবে ২০১৭ সালে ‘মেরিল-প্রথম আলো পুরস্কার’ অনুষ্ঠান উপস্থাপনা তাদের নতুন করে আলোচনায় নিয়ে আসে। এই অনুষ্ঠানের পর উপস্থাপনায় তাদের দুজনের চাহিদা পাল্লা দিয়ে বাড়তে থাকে। 

সরকারি প্রচারণা, বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠানের অনুষ্ঠানে অংশ নেওয়া, স্টেজ শো, একসঙ্গে অনুষ্ঠান উপস্থাপনা, স্থিরচিত্রের মডেল—সব জায়গায় তাদের নিয়ে ছিল অনেক বেশি আগ্রহ। 

তবে, দুই দশকের অভিনয়জীবনে এবার প্রথম ছোট পর্দায় জুটি হয়ে আসছেন ফেরদৌস ও পূর্ণিমা। 

এবার দেখা যাবে বিজ্ঞাপনচিত্রে একসঙ্গে কাজ করতে। সম্প্রতি একটি উদ্যোক্তা প্রতিষ্ঠানেরর বিজ্ঞাপনের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এ দুই অভিনয়শিল্পী। বিজ্ঞাপনচিত্রটি পরিচালনা করবেন নাঈম ইমতিয়াজ নেয়ামূল।

আগামী ২৬ মে ঢাকা এবং ২৯ মে চট্টগ্রামে বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে অংশ হবে বলে জানান পরিচালক।

ফেরদৌস ও পূর্ণিমা জুটি হয়ে কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। তাঁদের দুজনের প্রথম সিনেমার নাম ছিল ‘মধু পূর্ণিমা’। ‘হঠাৎ বৃষ্টি’ সিনেমার শুটিংয়ের সময়ই এই ছবির শুটিং করেন ফেরদৌস ও পূর্ণিমা। এরপর রাজ্জাক পরিচালিত ‘সন্তান যখন শত্রু’ ছবিতে অভিনয় করেন। এই দুই নায়ক-নায়িকা একসঙ্গে আরও অভিনয় করেন আলমগীর কুমকুমের ‘জীবন চাবি’, আশরাফ উদ্দিন উজ্জ্বলের ‘দুর্ধর্ষ সম্রাট’, মতিন রহমানের ‘রাক্ষুসী’, দেবাশীষ বিশ্বাসের ‘শুভ বিবাহ’। এখন তাঁরা দুজন একসঙ্গে অভিনয় করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ সিনেমায়।

ব্রেকিংনিউজ/অমৃ