বিয়ের আগেই ‘হানিমুনে’ পপি!

বিনোদন ডেস্ক
২৬ মে ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৭:৫৬ আপডেট: ০৮:০২

বিয়ের আগেই ‘হানিমুনে’ পপি!

বয়সটা ৪০ ছুঁই ছুঁই। কিন্তু এখনও বধূ বেশে গাঁটছড়া বাঁধা হলো না জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভিন পপির। চিত্রনায়ক শাকিল খানের সঙ্গে প্রেমের সম্পর্কের কথা বিভিন্ন সময় গণমাধ্যমে আসলেও বারবারই তা এড়িয়ে গেছেন ঢাকাই ছবির এই আবেদনময়ী নায়িকা। 

কিন্তু হঠাৎই যদি খবর আসে- বিয়ের আগেই হানিমুনে যাচ্ছেন পপি! তখন কি ভরকে যাবেন! এবার সেটিই সত্যি হচ্ছে। এবার দেখা যাবে ‘নায়িকার হানিমুন’। তবে বাস্তবে নয়, পর্দায়। 


ইদুল ফিতরকে সামনে রেখে আপন হাসানের রচনা ও আদিত্য জনির নির্দেশনায় ‘নায়িকার হানিমুন’ শিরোনামের একটি নাটকে দেখা যাবে পপিকে। নাটকটিতে পপির বিপরীতে থাকছেন হাসান জাহাঙ্গীর।

‘নায়িকার হানিমুন’ প্রসঙ্গে পপি বলেন, ‘নাটকের গল্পটা আমার ভালো লেগেছে। তাই আগ্রহ নিয়ে কাজটি করেছি। হাসান ভাই এবং আমাদের পুরো ইউনিট খুব আন্তরিকতা নিয়ে কাজটি করেছে। আশাকরি ‘নায়িকার হানিমুন’ ভালো লাগবে দর্শকের।’

এরইমধ্যে পূবাইলে নাটকটির চিত্রায়ণ সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। ঈদুল ফিতরে এশিয়ান টিভিতে প্রচার হবে নাটকটি। 

পপি-হাসান জাহাঙ্গীর ছাড়াও এ নাটকে এটিএম শামসুজ্জামান ও শবনম পারভীন অভিনয় করেছেন।

মডেলিং থেকে চলচ্চিত্রে আসেন পপি। লাক্স আনন্দ বিচিত্রার সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে পরিচিতি লাভ করেন। ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত আমার ঘর আমার বেহেশত ছায়াছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি। কিন্তু তার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র কুলি। মনতাজুর রহমান আকবর পরিচালিত এই চলচিত্রে তার বিপরীতে অভিনয় করেন ওমর সানি।

ব্রেকিংনিউজ/এমআর