অবিবাহিত মাহির ঘরে ৩ বছরের মেয়ে, বাবার পরিচয় গোপন!

বিনোদন ডেস্ক
৫ জুলাই ২০১৯, শুক্রবার
প্রকাশিত: ০৯:৩৫ আপডেট: ০৯:৩৯

অবিবাহিত মাহির ঘরে ৩ বছরের মেয়ে, বাবার পরিচয় গোপন!

‘সাহেব বিবি অউর গ্যাংস্টার’ অভিনেত্রী মাহি গিল এবার ভিন্ন কারণে খবরের শিরোনাম হলেন। এই বলিউড অভিনেত্রী সাধারণত ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই চুপচাপ থাকতেই পছন্দ করেন। কিন্তু এবার মাহি নিজেই জানিয়েছেন কপালে ভাঁজ পড়ার মতো খবর।  

সম্প্রতি ‘নবভারত টাইমস’কে দেয়া এক সাক্ষাৎকারে এই বলি সুন্দরী জানান, বিয়ে না করলেও তার ঘরে ৩ বছর বয়সী এক মেয়ে আছে। মাহির এমন বোমা ফাটানোয় রীতিমতো সোরগোল পড়ে গেছে বি-টাউনে। 

ওই সাক্ষাৎকারে মাহি বলেন, ‘আমি খুব গর্বিত যে আমি একটি কন্যার মা। হ্যাঁ, আমি বিয়ে করিনি এখনও। যখন আমি বিয়ে করতে চাইবো, করে ফেলবো। এই আগস্টে আমার কন্যা তিন বছরে পা দেবে। আমার মেয়ের নাম ভেরোনিকা। 

জীবনের ৪৩ বসন্ত কেটে গেলেও এখনও ‘সিঙ্গেল’ আছেন মাহি। এ নিয়ে বিভিন্ন সময় প্রশ্নের মুখে পড়লেও সচেতনভাবেই এগিয়ে গেছেন। কিন্তু মুম্বাইয়ের বাসিন্দা মাহির মেয়ে ভেরোনিকার খবরে এখন গুঞ্জন উঠেছে, তবে কি মাহি গোপনে বিয়েটাও সেড়ে ফেলেছেন।
 
বিয়ে প্রসঙ্গে ওই সাক্ষাৎকারে বলিউডের ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড বিজয়ী এই অভিনেত্রী বলেন, ‘বিয়ে করার দরকার কী? এটা সম্পূর্ণ নির্ভর করে প্রত্যেকের নিজস্ব ভাবনা ও সময়ের ওপর। পরিবার এবং সন্তান বিয়ে ছাড়াও গড়া যায়। বিয়ে ছাড়াই সন্তান নেয়ায় কোনো সমস্যা নেই। বিয়ে একটি সুন্দর বিষয়। কিন্তু বিয়ে করা না করা একান্তই ব্যক্তিগত সিদ্ধান্তের বিষয়।’

ব্রেকিংনিউজ/এমআর