‘একজনের সঙ্গে ছয় বছর ধরে প্রেম’

বিনোদন ডেস্ক

১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০২:১১

‘একজনের সঙ্গে ছয় বছর ধরে প্রেম’

তারকাদের প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জন শোনা যায় হরহামেশাই। কোনো কোনো তারকার বেলায় সেই গুঞ্জন সত্যও হয়। বেশ কিছুদিন ধরে চলচ্চিত্রপাড়ায় নুসরাত ফারিয়ার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। 

এ বিষয়ে জানতে চাইলে প্রেমের কথা অকপটে স্বীকার করে নেন তিনি। জানালেন, বিনোদন জগতের বাইরে একজনের সঙ্গে প্রায় ছয় বছর ধরে প্রেম করছেন। 

বলেন, ‘প্রেম করেই বিয়ে করতে চাই। এক বছর থেকে দুই বছরের মধ্যে বিয়ে সেরে ফেলব। পারিবারিকভাবে বড় আকারে আয়োজনটা করতে চাই।’ 

বিয়ের পর সংসার নিয়েও কথা বললেন এই নায়িকা—‘আমি একান্নবর্তী পরিবারে বড় হয়েছি। আর সংসার তো শুধু দুটো মানুষের না, পরিবারের সবার। বিয়ের পর পরিবারের সবাইকে নিয়ে একসঙ্গে থাকার ইচ্ছা আমার।’

এদিকে, গত ২০ জুন ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে বিরসা দাশগুপ্তের পরিচালনায় বিবাহ অভিযান ছবিটি। অঙ্কুশের সঙ্গে অভিনীত ছবিটি সেখানে খানিক সাড়াও ফেলেছে। এই ছবির ব্যস্ততা শেষ হতে–না হতেই ফারিয়া যোগ দিয়েছেন দীপংকর দীপনের ঢাকা ২০৪০ ছবির শুটিংয়ে। 

আর এর সঙ্গে শাকিব খানের বিপরীতে মুক্তি প্রতীক্ষিত শাহেনশাহ ছবি নিয়ে উত্তেজনা তো আছেই। সব মিলিয়ে নুসরাত ফারিয়ার ২০১৯ সালটা সিনেমাময়। 

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
bnbd-ads