কারো মৃত্যুর খবর জানেন না তিনি, পাচ্ছেন মিথ্যা সন্তানা!

বিনোদন প্রতিবেদক
১২ জুলাই ২০১৯, শুক্রবার
প্রকাশিত: ০৯:৪৭

কারো মৃত্যুর খবর জানেন না তিনি, পাচ্ছেন মিথ্যা সন্তানা!

অসুস্থ হয়ে গত ২২ জানুয়ারি রাতে মহাখালীর ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালে ভর্তি হয়েছিলেন সুরকার, সংগীত পরিচালক আলাউদ্দিন আলী। প্রায় ছয় মাস ধরে পালাক্রমে তিনিটি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। হাসপাতালের চিকিৎসা শেষে তিনি এখন বাসায় ফেরার অপেক্ষায় রয়েছেন।

আলাউদ্দিন আলীর স্ত্রী ফারজানা মিমি বলেন, চিকিৎসকের পরামর্শে সপ্তাহখানেক পরে তাকে বাসায় নেয়া হবে। কিছুদিন রাখার পর আবার তাকে হাসপাতালে নিতে হবে। আল্লাহর রহমতে আর সবার দোয়ায় আলাউদ্দিন আলী মৃত্যুর দুয়ার থেকে ফিরে এলেও পুরোপুরি সুস্থ নন।

তিনি আরো বলেন, আলাউদ্দিন আলী অসুস্থ হওয়ার পর থেকে অনেক কাছের মানুষকে তিনি হারিয়েছেন। শাহনাজ রহমতউল্লাহ, সুবীর নন্দী, আপন ছোট ভাই বাবুল আলীর মৃত্যুর খবর আজও তিনি জানেন না। সব সময় তাদের কথা জিজ্ঞেস করলেও মিথ্যা বলতে হয়। 

এদিকে বরেণ্য সুরকার ও সংগীত পরিচালক আলাউদ্দিন আলীর শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। তবে তিনি পুরোপুরি সুস্থ নন। বর্তমানে সাভারের সিআরপিতে ফিজিওথেরাপি চলছে তার। 

চিকিৎসকরা তাকে দেশের বাইরে নিয়ে চিকিৎসা করানোর পরামর্শ দিয়েছেন। কিন্তু আর্থিক সংকটের কারণে তা সম্ভব হচ্ছে না বলে জানিয়েছেন 

প্রসঙ্গত, চলতি বছরের ২২শে জানুয়ারি গুরুতর অসুস্থ হয়ে পড়লে আলাউদ্দিন আলীকে নেয়া হয় আয়েশা মেমোরিয়াল হাসপাতালে। পরদিনই তার কার্ডিয়াক অ্যারেস্ট হয়। এরপর টানা ২৮ দিন লাইফ সাপোর্টে ছিলেন আলাউদ্দিন আলী। এরপর তাকে কেবিনে স্থানান্তর করা হয়। এপ্রিলের ৮ তারিখ সাভারের সিআরপিতে নিয়ে আসা হয় তাকে। এখন সেখানেই তিনি চিকিৎসাধীন। 
  
ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads