‘তুমি কল গার্ল’

বিনোদন ডেস্ক
১২ জুলাই ২০১৯, শুক্রবার
প্রকাশিত: ১২:১৩

‘তুমি কল গার্ল’

যে কোনও ইস্যু নিয়ে কথা বলতে পছন্দ করেন স্বরা ভাষ্কর। কখনও প্রশংসা পেয়ে থাকেন আবার কখনও নেটিজেনদের আক্রমণের শিকার হন। যদিও তাদের কড়া জবাব দিতে ছাড়েননি তিনি। কিন্তু এবার সমস্ত সীমা অতিক্রম করেছেন এক নেটিজেন। 

সোশ্যাল মিডিয়ায় স্বরাকে উদ্দেশ্য করে লেখেন,‘তুমি কল গার্ল’। আর এতেই ক্ষোভে ফেটে পড়েন অভিনেত্রী। সঙ্গে সঙ্গে তিনি মুম্বাই পুলিশে দ্বারস্থ হন এবং ওই নেটিজেনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।
 
সোশ্যাল মিডিয়ায় স্বরা ওই লেখাটি পোস্ট করে বলেন, সোশ্যাল মিডিয়ায় নিজের পেজে লিখেছেন তিনি একজন জাতীয়তাবাদী এবং একজন হিন্দু হিসেবে গর্ববোধ করেন। যেভাবে তিনি ধর্ম এং জাতিকে বদনাম করছেন তাতে বোঝা যাচ্ছে তিনি কতটা জাতীয়তাবাদী। আমার মনে হয় তিনি ইফটিজিং এবং নির্যাতনে যোগ্যতা অর্জন করেছেন। 

মুম্বাই পুলিশ অভিনেত্রীর অভিযোগ নিয়েছেন। এই বিষয়ে স্বরা মুম্বই পুলিশকে ধন্যবাদ জানান। অন্যদিকে, অভিনেত্রী বলেন ওই ব্যক্তির বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হোক। যদিও এর আগে স্বরাকে ট্রোলিংয়ের শিকার হতে হয়েছে। কিন্তু সমস্ত কিছুকেই তিনি সুন্দরভাবে সামলেছেন। তবে এবার সমস্ত সীমা অতিক্রম করে ফেলেছেন ওই ব্যক্তি। এরপরেই তার বিরুদ্ধে পুলিশে দ্বারস্থ হয় স্বরা।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
bnbd-ads