‘ভারতের হিন্দুরা মুঘলদের জন্যই বড়লোক হয়েছেন’

বিনোদন ডেস্ক
১৭ জুলাই ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৮:২৯

‘ভারতের হিন্দুরা মুঘলদের জন্যই বড়লোক হয়েছেন’

ঠোটকাঁটা অভিনেত্রী হিসাবে বলিউডে জনপ্রিয় স্বরা ভাস্কর। তার কথা ও টুইটের বিস্ফোরণ বলিউড তথা সোস্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়। আর ঠিক এই কারণেই সোশ্যাল মিডিয়াতে ট্রোল্ড হন স্বরা। 

কিছুদিন আগেই তার একটি টুইট নিয়ে সোস্যাল মিডিয়াতে শুরু হয়েছে বিতর্ক। স্বরা দু’দিন আগেই টুইট করেন ‘মুঘলেরা ভারত লুটেনি, তাড়া ভারতকে ধনী করেছে।”

এই টুইটের পড়েই সোস্যাল মিডিয়াতে ট্রোল্ড হন স্বরা। এইধরনের বক্তব্য রাখার জন্য নেটিজেনেদের কু-নজরে চলে এসেছেন স্বরা। তার এই টুইটের উত্তরে নেটিজেনেরা কেউ মুসলিম আতঙ্কবাদী বলেন আবার কেউ স্বরার লাইমলাইট নিয়ে নানান কথা বলেন। কেউ তাকে পাকিস্তানের এজেন্ট বলেও আখ্যা দিয়েছেন বলে জানা গিয়েছে।

যদিও এই প্রশ্নের বা সমালোচনার উত্তরে কিছুই জবাব দিতে দেখা যায়নি স্বরাকে। তবে তার এই টুইটের জন্য রীতিমতো বিতর্ক সৃষ্টি হয়েছে বলে জানা গিয়েছে।

এই বিষয় নিয়ে স্বরা আরও জানান, ”ভারতবর্ষে মুঘলেরা এসেছিলেন কিন্তু তারা কোনও খারাপ কাজ করেনি। তারা ভারতে ব্যবসা-বাণিজ্য বাড়াতে সাহায্যে করেছেন, রাস্তা-ঘাট কিংবা সমুদ্রে বন্দর ও ভালো পণ্যের আমদানিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। হিন্দুরা মুঘলদের জন্যই বড়লোক হয়েছেন। ইষ্ট ইন্ডিয়া কোম্পানির জন্য ভেঙে পড়েছিল দেশ।”

ব্রেকিংনিউজ/অমৃ